ঢাকা, বুধবার 9 January 2019, ২৬ পৌষ ১৪২৫, ২ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

খুলনায় শ্বশুর বাড়িতে হাতুড়ির আঘাতে বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক খুন : একজন গ্রেফতার

খুলনা অফিস : খুলনার ফুলতলায় যুগ্মিপাশা গ্রামের শ্বশুর বাড়ির লোকজনের হাতুড়ির আঘাতে বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক গাজী শফিকুল ইসলাম (৫৪) খুন হয়েছেন। তিনি উত্তরডিহি গ্রামের মৃত গাজী আব্দুল বারির ছেলে।
পুলিশ ও নিহতের বড় ভাই সাদী গাজী জানান, সোমবার বিকেল ৫টার দিকে শফিকুল ইসলাম যুগ্মিপাশায় তার শ্বশুরবাড়িতে জমি জমা সংক্রান্ত বিরোধ মিটাতে গেলে শ্যালক আবুল কালাম আজাদ ওরফে দোলন শেখ (৫২), স্ত্রী নাসরিন সুলতানা পপি বেগম (৪০), তার ছেলে সুজন শেখ (৩২) এবং রাজন শেখ (২৫) হাতুড়ি দিয়ে তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এ সময় নিহতের বড় ভাই সাদী গাজী (৫৫) ও জ্যোতি শেখ গুরুতর আহত হয়। এলাকাবাসী শফিকুল ইসলামকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে ফুলতলা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, শ্বশুর বাড়িতে দুই শ্যালকের মধ্যে বিরোধের মীমাংসা করতে গেলে এক পক্ষ উত্তেজিত হয়ে শফিকুল ইসলামের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে জখম করে। পরবর্তীতে এলাকাবাসী তাকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি বাংলাদেশ বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক। ফুলতলা থানা পুলিশ হত্যাকা-ে জড়িত সন্দেহে দোলন শেখ এর স্ত্রী নাসরিন সুলতানা পপি বেগম (৪০)কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ