ঢাকা, বুধবার 19 June 2019, ৫ আষাঢ় ১৪২৬, ১৫ শাওয়াল ১৪৪০ হিজরী
Online Edition

সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় আরও ১ জন গ্রেপ্তার

সংগ্রাম অনলাইন ডেস্ক:

জেলার সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে নোয়াখালী গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ নিয়ে আলোচিত ওই ঘটনায় মোট ১১ জনকে গ্রেপ্তার করা হলো।

শুক্রবার ভোর রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর এলাকা থেকে মামলার এজাহারভুক্ত আসামি জামাল উদ্দিন প্রকাশ হেনজু মাঝিকে (২৯) গ্রেপ্তার করা হয়।

নোয়াখালী গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল খায়ের জানান, চাঞ্চল্যকর ওই ঘটনার পর চট্টগ্রামে পালিয়ে যায় জামাল উদ্দিন প্রকাশ হেনজু মাঝি। পরে তিনি ট্রাকের হেলপার হিসেবে কাজ নেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ট্রাকযোগে ঢাকা আসার পথে কুমিল্লা থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

এর আগে চাঞ্চল্যকর ওই মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জাকির হোসেন জানান, মামলায় গ্রেপ্তারকৃত ১০ আসামির মধ্য ছয়জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

প্রসঙ্গত, পুলিশ জানায়, গত ৩০ ডিসেম্বর রাতে মধ্যম বাগ্যা গ্রামের কয়েকজন চার সন্তানের জননী এক নারীর বসতবাড়িতে ভাঙচুর চালায়। এক পর্যায়ে তারা ওই নারীর স্বামী ও ছেলে-মেয়েদের বেঁধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ ও পিটিয়ে আহত করেন। পরদিন ওই নারী ও তার স্বামীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে চরজব্বার থানায় মামলা করেন।-ইউএনবি

অনলাইন আপডেট

আর্কাইভ