ঢাকা, রোববার 13 January 2019, ৩০ পৌষ ১৪২৫, ৬ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র চলছে -খেলাফত আন্দোলন

গতকাল শনিবার সকালে ঢাকার মারকাজুল খেলাফত কামরাঙ্গীরচর মাদরাসায় ২০১৯-২০ সেশনের খেলাফত আন্দোলনের নতুন কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী বলেছেন, ইসলাম ও মুসলমানদের ধ্বংস করার জন্য চীন, আসাম, সিরিয়াসহ মুসলিম দেশসমূহে চতুর্মুখী ষড়যন্ত্র চলছে। বিভিন্ন অযুহাতে মুসলমানদেরকে নির্যাতন ও দেশ থেকে তাড়িয়ে দেয়া হচ্ছে। চীনে মুসলমানদেকে প্রকাশ্যে নামাজ পড়া, হিজাব পরা, দাড়ি রাখা, মুসলিম শিশুদের ধর্মীয় শিক্ষা গ্রহণে বাধা প্রদানসহ রাষ্ট্রীয়ভাবে মুসলমানদেরকে ধর্ম পালনে বাধা দেয়া হচ্ছে। ভারতে হিন্দুত্ববাদী রাম-রাজ্য কায়েম ও সংখ্যালঘূ মুসলমানদের নাগরিকত্ব বাতিলের লক্ষ্যে লোক সভায় এক বিল পাস করা হয়েছে। যা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে বিশ্ববাসিকে প্রতিবাদে গর্জে উঠতে হবে। তিনি নিরপরাধ মুসলমানদের উপর জুলুম-নির্যাতন বন্ধে বিশ্ব মুসলিম নেতৃবৃন্দকে সোচ্চার হওয়ার আহবান জানান।
গতকাল শনিবার সকালে ঢাকার মারকাজুল খেলাফত কামরাঙ্গীরচর মাদরাসায় ২০১৯-২০ সেশনের খেলাফত আন্দোলনের নতুন কমিটির পরিচিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বক্তব্য রাখেন, দলের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, শায়খুল হাদিস আল্লামা সুলাইমান নোমানী, নায়েবে আমীর আনিসুর রহমান জিন্নাহ, শায়খুল হাদিস শেখ আজীমুদ্দীন, মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ন মহাসচিব হাজী জালাল উদ্দিন বকুল, মাওলানা ইউসুফ সাদেক হক্কানী, মাওলানা ফিরোজ আশরাফী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, আলহাজ আব্দুল মালেক চৌধুরী, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, দপ্তর সম্পাদক মাওলানা সানাউল্লাহসহ মাওলানা গাজী ইউসুফ ফেনী, মাওলানা জিয়াউল হক শহিদী, ডা, নিয়ামত আলী ফকির, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা সাইদুর রহমান, মাওলানা আব্দুর রাকিব, মাওলানা আশরাফুজ্জামান পাহাড়পুরী, মুফতি ইলিয়াছ মাদারীপুরী, মাওলানা তাওহিদুজ্জামান প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ