ঢাকা, রোববার 13 January 2019, ৩০ পৌষ ১৪২৫, ৬ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজধানীর  ডেমরা সারুলিয়া এলাকার একটি বাসায় পানিভর্তি বালতিতে পড়ে ১৪ মাস বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম মশিউর রহমান। গতকাল শনিবার  ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক  মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, গতকাল শনিবার আনুমানিক সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি বালতিতে পড়ে যায়। দুপুর ২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা  মেডিক্যাল কলেজ  হাসপাতালে  নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত  ঘোষণা করেন।
নিহত শিশুর বাবা মতিউর রহমান জানান, তারা  ডেমরা সারুলিয়া টেংরা এলাকার একটি বাড়ির তৃতীয় তলায় থাকেন। তার দুই সন্তানের মধ্যে মশিউর ছোট। সকালে তার স্ত্রী শান্তা রান্নাঘরে কাজে ব্যস্ত ছিলেন। সেসময় শিশুটি হামাগুড়ি দিয়ে সবার অগোচরে বাথরুমে চলে যায়। একপর্যায়ে বালতি ভরা পানিতে উপুড় হয়ে (পা ওপরের দিকে, মাথা নিচের দিকে) পড়ে থাকা অবস্থায় পাওয়া যায় তাকে। তার মা সব রুমে খুঁজে শিশুটিকে না পেয়ে বাথরুমে যেয়ে এই দৃশ্য দেখতে পান। এরপর দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে বাসার পাশের স্থানীয় হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন শিশুকে।

অনলাইন আপডেট

আর্কাইভ