ঢাকা, সোমবার 14 January 2019, ১ মাঘ ১৪২৫, ৭ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জের ফতুল্লায় দরজা খুলতে দেরি হওয়ায় নুরজাহান বেগমকে (৪৫) ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেছেন মাদকাসক্ত স্বামী মোহর আলী। এ সময় গৃহবধূর আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে এ যাত্রায় প্রাণে রক্ষা পান তিনি। ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকার টিটু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
এলাবাসীর ভয়ে আশঙ্কাজনক অবস্থায় স্বামীই তার স্ত্রীকে শহরের খানপুরে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। গুরুতর আহত ওই নারীকে পরে হাসপাতালের চিকিৎসক ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।
নুরজাহানের মা আনোয়ারা বেগম জানান, দরজা খুলতে বিলম্ব হওয়ায় মোহর আলী ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে তার মেয়ের পাঁজরে আঘাত করে। এরপর আরেকটি আঘাত করলে সেটি হাত দিয়ে আটকায় নুরজাহান। পাঁজরের অনেকটা ভিতর পর্যন্ত ছুরি ঢুকে যায় এবং ডান হাতের মুঠের মাঝখানে অনেকটা কেটে যায় ওই গৃহবধূর।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই দেবব্রত জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। হাসপাতালে খোঁজ নেয়া হচ্ছে। নারায়ণগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার নাজনীন আক্তার জানান, রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী জানান, নুরজাহানের স্বামী মোহর আলী মাদকাসক্ত এবং চিহ্নিত চোর। প্রায় সময়ই এ নিয়ে তার স্ত্রীর সঙ্গে বাসায় ঝগড়া হতো এবং ঘরের ভিতরই মাদক সেবন করতো।
এ বিষয়ে বাড়ির অন্য ভাড়াটিয়ারা প্রায় সময় বাড়িওয়ালার কাছে অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি।
মাদকসহ গ্রেপ্তার ২
নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। পুশিশ গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ী কাছ থেকে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ৩ গ্রাম হেরোইন উদ্ধার করে। গত ১০ জানুয়ারী বৃহস্পতিবার রাতে বন্দর উপজেলার ১ নং মাধবপাশা ও বন্দর রেললাইনস্থ বাচ্চু মিয়ার চায়ের দোকানে সামনে থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে পুলিশ। যার মামলা নং- ১৯(১)১৯ ও ২০(১)১৯।
থানা সূত্রে জানা গেছে, মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ রাতে ১নং মাধবপাশা এলাকায় অভিযান চালিয়ে ২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আলীনগর এলাকার স্বপন মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী শুভ (২৩)কে গ্রেপ্ততার করে। এ ছাড়াও বন্দর থানা পুলিশ একই রাতে বন্দর রেললাইনস্থ বাচ্চু মিয়ার চায়ের দোকানে সামনে থেকে ৩ গ্রাম হেরোইনসহ বন্দর হাফেজীবাগ এলাকার আব্দুল হান্নান মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম ইমন (২২)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ীকে পৃথক মাদক মামলায় শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।
বন্দরে শিশু অগ্নিদগ্ধ
গ্যাসের চুলায় পানি গরম করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে সোহানা (৬) নামে এক শিশু মারাত্মকভাবে আহত হয়েছে। এ ঘটনায় অগ্নিদগ্ধ শিশু শরীরের ৫০ ভাগ পুড়ে গেছে। গত ১০ জানুয়ারি বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের বন্দর থানার কদম রসুল পূর্বপাড়া এলাকার হাজী হিরা মিয়ার ভাড়াটিয়া বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
 স্থানীয় এলাকাবাসী ও আহত শিশুর পরিবার শিশু সোহানাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেছে। শিশুর চিকিৎসার জন্য ১১ জানুয়ারি শুক্রবার জুমার নামাজের পর স্থানীয় মসজিদের সাহায্য তোলা হয়েছে।
 জানা গেছে, বন্দরের কদমরসুল পূর্বপাড়া এলাকার হাজী হিরা কন্ট্রাকটরের বাড়ির ভাড়াটিয়া রিকসা চালক আলী আজগরের মেয়ে সোহানা গত বৃহস্পতিবার রাতে গ্যাসের চুলার আগুনে অগ্নিদগ্ধ হয়। শিশুর ভাই  ফারুক জানায়, তার বোন তার মায়ের অজান্তে গ্যাসের চুলা থেকে গরম পানি নামাতে যায়। চুলা থেকে সোহানার কামিজে আগুন লেগে গিয়ে অগ্নিদগ্ধ হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে অগ্নিদগ্ধ শিশুর এখনো জ্ঞান ফিরেনি। তার শরীরের ৫০ ভাগ পুড়ে গেছে তার অবস্থা আশংকাজনক।

অনলাইন আপডেট

আর্কাইভ