শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

তিন সংসদ সদস্যকে সংবর্ধনা দিল বাফুফে

স্পোর্টস রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্রীড়াঙ্গনের অনেকে বিজয়ী হলেও তাদের মধ্যে তিনজন আছেন ফুটবলের সঙ্গে সরাসরি সম্পৃক্ত। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন খুলনা-৪ আসন থেকে। সহসভাপতি কাজী নাবিল আহমেদ সংসদ সদস্য হয়েছেন যশোর-৩ আসন থেকে। বাফুফের সাবেক সদস্য ও চট্টগ্রাম আবাহনীর মহাসচিব সামশুল হক চৌধুরী চট্টগ্রাম-১২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার এ তিনজনকে সংবর্ধনা দিয়েছে বাফুফে।

তিনজনই বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এর মধ্যে সামশুল হক চৌধুরী টানা তৃতীয়বারের মতো এবং আবদুস সালাম মুর্শেদী ও কাজী নাবিল আহমেদ সংসদ সদস্য হয়েছেন দ্বিতীয়বারের মতো।

মতিঝিলে বাফুফে ভবনে অনুষ্ঠিত এ সংবর্ধনায় তিন সংসদ সদস্যকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন। এ সময় ফেডারেশনেরঅন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

তিন সংসদ সদস্যকে এক সঙ্গে পেয়ে শুভেচ্ছা জানিয়েছে বেশ কয়েকটি ক্লাব। মোহামেডান এসসি লিমিটেড, চট্টগ্রাম আবাহনী লিমিটেড, ব্রাদার্স ইউনিয়ন লিমিটেড, শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড, ফরাশগঞ্জ এসসি, রহমতগঞ্জ এমএফএস, নোফেল স্পোর্টিং ক্লাব, ঢাকা সিটি ফুটবল ক্লাব, কে.স্পোর্টস, টিএন্ডটি ক্লাব, উত্তর বারিধারা ক্লাব, অগ্রণী ব্যাংক লিমিটেড এসসি, স্বাধীনতা ক্রীড়া সংঘ, বাফুফের রেফারীজ কমিটি, ওয়ারী ক্লাব ও বাংলাদেশ বয়েজ ক্লাবের পক্ষ থেকে তাদের ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ