শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

নাটোরে থানা হাজত থেকে আসামীর ঝুলন্ত লাশ উদ্ধার

সংগ্রাম ডেস্ক : নাটোরের বাগাতিপাড়া থানা হাজত থেকে মহসিন নামে (২৫) এক আসামীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ দাবি করেছে, মহসিন গলায় কম্বল পেঁচিয়ে হাজতের গ্রিলে ঝুলে আত্মহত্যা করেছে। ওই এলাকার তিনজন ভ্যানচালক হত্যার সঙ্গে জড়িত সন্দেহে গত সোমবার (১৪ জানুয়ারি) মধ্যরাতে মহসিনকে গাজিপুর থেকে গ্রেফতার করা হয়। বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত মহসিন (২৫) বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়নের চকগোয়াস (বেগুনিয়া) এলাকার মহির উদ্দিনের ছেলে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মৃতদেহের সুরতহাল রিপোর্ট করেন।
বাগাতিপাড়া থানার এএসআই গোলাম রব্বানী জানান, বাগাতিপাড়া উপজেলার শালাইনগর, মলিকাপুর ও চিন্নাপুর এলাকার তিন ভ্যানচালককে কয়েকদিনের ব্যবধানে রাতের অন্ধকারে হত্যা করা হয়। এ ঘটনায় বেশ কয়েকজন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলার সূত্র ধরে তিনজনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন এবং হত্যাকা-ের মূলহোতা হিসেবে মহসিনের নাম বলে। কিন্তু মহসিন পলাতক থাকায় তাকে আটক করা যাচ্ছিল না। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ১টার দিকে বাগাতিপাড়া থানার একদল পুলিশ মহসিনকে গাজিপুরের শ্রীপুর থানার মাওনা উত্তরপাড়া এলাকা থেকে আটক করে। গতকাল মঙ্গলবার (১৫ জানুয়ারি) ভোরে তারা থানায় পৌঁছালে সকাল ৯টায় মহসিনকে হাজতে রাখা হয় এবং অজ্ঞাতদের আসামি করে আগেই দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়। এরপর সকাল সাড়ে ১১টার দিকে কনস্টেবল আনোয়ার চলে গেলে হাজত পাহারার দায়িত্ব বুঝে নিচ্ছিলেন কনস্টেবল তৌহিদ। এ সময় হাজতে উঁকি দিয়ে তিনি মহসিনের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। তখন তিনি (গোলাম রব্বানী) ডিউটি অফিসার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ