ঢাকা, বৃহস্পতিবার 17 January 2019, ৪ মাঘ ১৪২৫, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

শ্রমিক নেতা এরশাদুল বারীর মায়ের ইন্তিকালে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক

শ্রমিক কল্যাণ ফেডারেশন রাজশাহী বিভাগ পূর্বের সাংগঠনিক সম্পাদক, বগুড়া পৌরসভার সাবেক কাউন্সিলর এরশাদুল বারীর মা আমিনা দাওয়া নিজ বাড়িতে বার্ধক্যজনিত রোগে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।
তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ খান এক যৌথ শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে নেতৃবৃন্দ বলেন, মরহুমার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করছি। মরহুমার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়া'লা তাদের এই শোক সহ্য করার তাওফিক দান করুন।
উল্লেখ্য, আমিনা দাওয়া ৭৮ বছর বয়সে ১৫ জানুয়ারি রাত ৮ টায় নিজ বাড়িতে ইন্তিকাল করেন। আমিনা দাওয়ার জানাযার নামাজ নিজ এলাকায় মরহুমার ছেলে এরশাদুল বারীর ইমামতিতে অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন, সোনাতলা উপজেলা জামায়াতের আমীর ফজলুল হক, সেক্রেটারি ও সোনাতলা উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক, সোনাতলা উপজেলা চেয়ারম্যান জাকির হুসাইন, সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম, সাবেক উপজেলা জামায়াতের আমীর অধ্যক্ষ আব্দুল জলিল প্রমুখ উপস্থিত ছিলেন। জানাজা শেষে তার নিজ গ্রামের পারিবারিক কবরে তাকে শায়িত করা হয়।
মৃত্যুকালে তিনি, ৬ ছেলে,২ মেয়ে, নাতি-নাতনি  ও আত্মীয়-স্বজন অসংখ্য শুভাকাক্সক্ষী রেখে গেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ