ঢাকা, শুক্রবার 18 January 2019, ৫ মাঘ ১৪২৫, ১১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

এসিসি’র দুই বছরের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশে দুটি আসরসহ এশিযার আগামী দুই বছরের সব আসরের সূচি প্রকাশ করেছে এসিসি (এশিযান ক্রিকেট কাউন্সিল)। বছর জুড়ে বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করে আসছে এসিসি। এশিযা কাপ ছাড়াও এসিসির অনূর্ধ্ব ১৯ এশিযা কাপ, নারীদের এশিযা কাপ, ইমার্জিং এশিযা কাপের মত আসর গুলো করে এসিসি।২০১৯ সালের অনূর্ধ্ব ১৯ এশিযা কাপের আয়োজক দেশ এবার শ্রীলংকা। আগামী জুলাইয়ে শ্রীলংকায় ৮ দলের এই আসর বসবে। আসরে এশিযার টেস্ট খেলুড়ে পাঁচটি দল ছাড়াও কোয়ালিফায়ার থেকে আসা তিনটি দল অংশগ্রহণ করবে।

২০২০ সালের অনূর্ধ্ব ১৯ এশিযা কাপের আয়োজক দেশ হবে সংযুক্ত আরব আমিরাত। ২০২০ সালের নভেম্বরে আরব আমিরাতে বসবে অনূর্ধ্ব-১৯ এশিযা কাপ আসর। ২০১৯ সালের মতো ২০২০ সালেও ৮ দলের আসর হবে এটি।

এশিযার আরেক জনপ্রিয টুর্নামেন্ট ইমার্জিং এশিয়া কাপ। এই বছরের ইমার্জিং এশিযা কাপের আসর বসবে বাংলাদেশে আগামী ডিসেম্বর মাসে। ৮ দলের এই আসরে ৫ টেস্ট খেলুড়ে দেশ ছাড়াও অংশ নেবে সংযুক্ত আরব আমিরাত, হংকং ও ওমান। ঘরের মাঠে বাংলাদেশ দলের চেষ্টা থাকবে ভালো ফলাফল করার। ২০২০ সালের ইমার্জিং এশিযা কাপের আয়োজন করবে ভারত। ২০২০ সালের ডিসেম্বরে বসবে এই আসর।

অনলাইন আপডেট

আর্কাইভ