ঢাকা, শনিবার 19 January 2019, ৬ মাঘ ১৪২৫, ১২ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

টাঙ্গাইলের শাহিদা খন্দকারের ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ মহিলা সদস্যা (রুকন) ও টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলা নিবাসী শাহিদা খন্দকার ৬৫ বছর বয়সে হাইপো থাইরয়েডিজম রোগে আক্রান্ত হয়ে গত ১৬ জানুয়ারি রাত সাড়ে ১০টায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ১ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত বৃহস্পতিবার বাদ জোহর স্থানীয় মসজিদে নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার নামাযে জানাযায় জামায়াতে ইসলামীর স্থানীয় নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ শরীক হন।
শোকবাণী: শাহিদা খন্দকারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ গতকাল শুক্রবার শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি বলেন, শাহিদা খন্দকার (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ