শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় কলেজিয়েট স্কুল শিক্ষার্থী নিহত

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে স্কুলে যাওয়ার পথে সিএনজি অটোরিকশা ও টেম্পুর মুখোমুখি সংঘর্ষে কাজী মাহমুদর রহমান (১৪) নামে কলেজিয়েট স্কুলের এক শিক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে নগরের ধনিয়ালাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কাজী মাহমুদর রহমান কলেজিয়েট স্কুলের ৮ম  শ্রেণির ক-শাখার শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন তালুকদার বলেন, ধনিয়ালাপাড়া এলাকায় ফ্লাইওভারের মুখে সিএনজি অটোরিকশা ও টেম্পুর মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত কাজী মাহমুদর রহমানকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
৬ ছিনতাইকারী গ্রেফতার
চট্টগ্রামে ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে নগরের কোতোয়ালী থানার সাব এরিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ছয়জন হলেন- মো. মহিউদ্দিন হেনজা (২২), মো. রুবেল (২৮), মো. হায়দার আলী ছোটন (২০), মো. মঞ্জুর আলম (২৮), মো. শাহজালাল খান আকবর (২০), মো. মাইনউদ্দিন শাহ (১৯)। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, রিয়াজুল হাসান নামে এক যুবকের মোবাইল ছিনতাই করার পর খবর পেয়ে পুলিশ সাব এরিয়া এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
ইয়াবাসহ গ্রেফতার
চট্টগ্রামে ৭ হাজার ৮৭০ পিস ইয়াবাসহ সাবেক এক বিমানবালা ও তার প্রেমিককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার ভোরে নগরের রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুইজন হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর এলাকার স্মৃতি আক্তার (২৪) ও কক্সবাজার জেলার জোবাইর উদ্দিন (২৮)। গ্রেফতারের পর র‌্যাবের কাছে স্মৃতি আক্তার নিজেকে বেসরকারি একটি এয়ারলাইন্সের সাবেক বিমানবালা পরিচয় দেন বলে জানান র‌্যাব কর্মকর্তা মো. মাশকুর রহমান। তিনি বলেন, ‘সম্ভবত স্মৃতি আক্তার চাকরি হারিয়ে ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন।
প্রেমিক জোবাইর উদ্দিনের সহযোগিতায় ইয়াবা ব্যবসা করে আসছিলেন স্মৃতি আক্তার। মো. মাশকুর রহমান বলেন, কক্সবাজার থেকে ইয়াবাগুলো নিয়ে ঢাকায় যাচ্ছিলেন তারা দুইজন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
চট্টগ্রামে মহিলা দলের নেত্রী গ্রেফতার
চট্টগ্রামে মাহফুজা আক্তার লিটা নামে মহিলা দলের এক নেত্রীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
সোমবার রাত সাড়ে ১০টার দিকে নগরের জিইসি মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাহফুজা আক্তার লিটা নগর মহিলা দলের প্রচার সম্পাদক বলে জানা গেছে। র‌্যাব-৭ এর সহকারী পু্লশি সুপার মো. মাশকুর রহমান বলেন, ফেসবুকে বিভিন্ন সময় রাষ্ট্রবিরোধী প্রচারণা, আইনশৃঙ্খলা বাহিনী ও সামরিক বাহিনীকে নিয়ে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে মাহফুজা আক্তার লিটাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে মামলাও রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ