ঢাকা, বুধবার 23 January 2019, ১০ মাঘ ১৪২৫, ১৬ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

এল.বি পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ও পাঁচবিবি মহিলা কলেজ প্রথম স্থান অর্জন

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা (১৪ জানুয়ারী): পাঁচবিবিতে শিক্ষার্থীর সমিতির ২ দিনব্যাপী বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠানে মাধ্যমিক পর্যায়ে ১ম পাঁচবিবি এল.বি পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ১ম স্থান অর্জন করেছে পাঁচবিবি মহিলা কলেজ। সমিতির সভাপতি ডঃ আজমল হোসেন মন্ডলের সভাতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরুস্কার বিতরণ করেন পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক (অবঃ) পরিতোষ ঘোষ, বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা ও প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আজাদ আলী, সাংবাদিক আব্দুল হাই, পাঁচবিবি মহিলা কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলাম সরকার, এল.বি পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জাকির হোসেন, সমিতির সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন ফাইন, সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হাসান, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক এটি,এম জাহিদুর রহমান রানা, সমিতির সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেছবাহুল ইসলাম প্রমুখ।
বিজয়ী ক্ষুদ্র বিজ্ঞানীকে এল.বি পাইলট সরকারি বিদ্যালয়কে প্রধানশিক্ষক নজরুল ইসলাম ও পাঁচবিবি মহিলা কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলাম সরকার অভিনন্দন জানিয়েছেন।
শাপলা ক্ষুদ্র ব্যবসায়ী
সমিতির উদ্বোধন
পাঁচবিবিতে শাপলা ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি লিঃ (এসবিএস) এর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে থানা রোডে এই সমিতির অনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা সমবায় কর্মকর্তা রঘুনাথ হালদার। এ সময় সমিতির সভাপতি পলাশ কুমার ঘোষ এর সভাপতিত্বে ও সম্পাদক সাইদুর রহমান রাজুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সকল সদস্যবৃন্দ ও এলাকার সুধীবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ