শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

যশোরে মাঠে শুয়ে থাকা ভিখারির গায়ের ওপর গাড়ি

চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোর টাউন হল মাঠে শুয়ে থাকা এক বৃদ্ধ ভিখারির গায়ের ওপর গাড়ি উঠিয়ে দিলেন চালক। এতে গুরুতর আহত হয়েছেন ওই ভিখারি। সেখানে উপস্থিত লোকজনের সহায়তায় পুলিশ ধরে নিয়ে গেছে গাড়িচালককে।
আহত ব্যক্তির নাম মো. ইব্রাহিম হোসেন। তিনি অভয়নগর রেলস্টেশনের পাশে বস্তির মৃত ইউনুছ আলীর ছেলে। আর গাড়িচালক রিয়াদ; যিনি মিডলাইফ ইন্সুরেন্স নামে একটি কোম্পানিতে চাকরি করেন। আজ বুধবার বেলা ১১টার দিকে যশোর মুন্সি মেহরুল্লাহ ময়দানে (টাউন হল মাঠ) ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী পুরনো কাপড় ব্যবসায়ী টিটো, বিপুল ও জামাল জানান, ইব্রাহিম নামে ওই ভিখারি টাউন হল মাঠের মাঝখানে রোদে ঘুমিয়ে ছিলেন। ওই সময় মিডলাইফ ইন্স্যুরেন্সের সাদা রঙের একটি কার এসে তাকে চাপা দেয়। ঘটনার সময় কারচালক মোবাইল ফোনে কথা বলছিলেন। পরে কাপড় ব্যবসায়ীরা ইব্রাহিমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আর তাদের দেওয়া খবরের ভিত্তিতে কোতয়ালী থানার পুলিশ এসে ধরে নিয়ে যায় গাড়িচালক রিয়াদকে।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ সামস চৌধুরী বলেন, ইব্রাহিমের বাম পা, মাথা ও বুকে প্রচ- আঘাত লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক।
কোতয়ালী থানার এসআই খবির উদ্দিন বলেন, ‘খবর শুনে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। এখন হাসপাতালে আছি। গাড়ি (ঢাকা মেট্রো গ-২৮-০৯৩৬) ও এর চালককে আটক করেছি।’চালক রিয়াদ বলেন, ‘আমি গাড়িটিতে মিডলাইফ ইন্স্যুরেন্সের যশোর অফিসপ্রধান আতাউর রহমানের স্ত্রীকে নিয়ে টাউন হল মাঠে গিয়েছিলাম। গাড়িটি ঘোরানোর সময় সামনে শুয়ে থাকা ভিক্ষুক কীভাবে চাপা পড়েছে টের পাইনি।’ 

অনলাইন আপডেট

আর্কাইভ