ঢাকা, বুধবার 23 January 2019, ১০ মাঘ ১৪২৫, ১৬ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

বন্দরে প্রবাসী স্ত্রী নাহিমা হত্যাকান্ডের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ সংবাদদাতা, ২০ জানুয়ারি: নারায়ণগঞ্জের বন্দরে থাইল্যান্ড প্রবাসী স্ত্রী নাহিমা রহমান (৩৫) হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। গত ১৯ জানুয়ারি রাতে নিহত গৃহবধূর ছোট ভাই কামরুল বাদী হয়ে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন।
নিহত ২ সন্তানের জননী নাহিমা রহমান বন্দরে সোনাকান্দা নোয়াদ্দাস্থ সরদারবাড়ী এলাকার  আমিনুল হক ওরফে মনা মিয়ার ভাড়াটিয়া ও প্রবাসী আনিছুর রহমানের স্ত্রী। পুলিশ গত শনিবার বিকেলে মাবিয়া ভবনের ২য় তলা একটি ফ্লাট থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে রোববার সকালে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করে। পরে রোববার বাদ জহর মাহামুদনগর ঈদগাহ ময়দানে প্রবাসী স্ত্রী নাহিমা রহমানের জানাযা শেষে সোনাকান্দা কবরস্থানে মৃতদেহ দাফন সম্পন্ন করা হয়।       
প্রবাসী স্ত্রী নাহিমা রহমান হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বন্দর থানার তদন্ত অফিসার হারুন অর রশিদ সাংবাদিকদের জানান, হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আমরা নিহতের মেয়ে আনুসি ও তার মামা কামরুলের সাথে কথা বলেছি। তদন্ত কাজ অব্যাহত আছে। আমরা প্রকৃত আসামীকে খুঁজে বের করার চেষ্টা চালাছি। হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য সিআইডি, ডিবি ও পিবিআই মাঠে কাজ করছে। আমরাও আছি। আশা করি হত্যাকারীকে অচিরেই গ্রেপ্তার করা সম্ভব হবে।
উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি শনিবার বেলা দেড়টায় বন্দরে সোনাকান্দা নোয়াদ্দাস্থ সরদারবাড়ী এলাকায় মাবিয়া ভবনের ২য় তলা একটি ফ্লাটে দিন দুপুরে থাইল্যান্ড প্রবাসী স্ত্রী ও ২ সন্তানের জননী নাহিমা রহমান (৩৫)কে কুপিয়ে হত্যার পর মৃত দেহে অগ্নিসংযোগ করে পালিয়ে গেছে অজ্ঞাত র্দূবৃত্তরা। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি ধারালো মাছ কাটা বটি, ১টি মানি ব্যাগ ও ব্যাগে ভিতরে থাকা ১টি ছবি ও ১টি সিগারেট উদ্ধার করে।

অনলাইন আপডেট

আর্কাইভ