ঢাকা, শনিবার 23 February 2019, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

মুন্সীগঞ্জে ইয়াবা বিক্রির অভিযোগে ২ কনস্টেবল প্রত্যাহার

সংগ্রাম অনলাইন ডেস্ক: 

মুন্সীগঞ্জের গজারিয়ায় ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির দুই পুলিশ কনস্টেবলের বাসা থেকে ৫ হাজার ২০০  পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ দুই লাখ আশি হাজার আটশ টাকাসহ মঙ্গলবার এক নারীকে আটক করেছে র‌্যাব।

এ ঘটনায় জড়িত  দুই পুলিশ কনস্টেবলকে মঙ্গলবার ক্লোজ করা হয়েছে।

রাতে হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের পুলিশ সুপার শফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। 

আটক নারী নূপুর আক্তার (৩০) এবং  পুলিশ লাইনসে প্রত্যাহার করে নেয়া অভিযুক্ত দুই পুলিশ কনস্টেবল হলেন- আরিফ (২৮) ও মামুন (২৭)।

র‌্যাব ১০ সিপিএসসি-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আলী রেজা রাব্বী জানান, সংবাদের ভিত্তিতে গত সোমবার গজারিয়া উপজেলা ভবেরচর কলেজ রোড এলাকার হারুন অর রশিদের বাড়ির পাঁচ তলায় অভিযান চালান হয়। এ সময় একটি ফ্লাট থেকে পাঁচ হাজার দু’শ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ দুই লাখ আশি হাজার ৮০০ টাকাসহ নূপুর আক্তার নামে এক নারীকে আটক করেন তারা।

তিনি আরও জানান, উল্লেখিত ফ্লাটটি গজারিয়া ভবেরচর পুলিশ ফাঁড়ির দুই কনস্টেবল আরিফ ও মামুন ভাড়া বাসা হিসেবে ব্যবহার করতেন।

বাড়ির মালিক হারুন অর রশিদ জানান, তারা প্রায় এক বছর আগে তার কাছ থেকে ফ্লাটটি ভাড়া নেন। বাড়ি ভাড়া নেয়ার সময় কনস্টেবল আরিফ নূপুরকে তার স্ত্রী বলে পরিচয় দেয়।

এব্যাপারে হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের পুলিশ সুপার শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় দুই কনস্টেবলের প্রাথমিক সংশ্লিষ্টতা প্রমাণিত হওয়ায় তাদের ক্লোজ করা হয়েছে। অধিকতর তদন্ত করে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এ ঘটনায় র‌্যাব-১০ এর পরিদর্শক মো. নিজামউদ্দিন শেখ বাদী হয়ে সোমরাত দিবাগত রাত ১টায় গজারিয়া থানায় একটি মামলা করেছেন।

এদিকে ভবেরচর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক হাবীবুর রহমান জানান,  দুই পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে। ফাঁড়ির বাকি পুলিশ সদস্যদের আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে আইন বিরোধী কাজ থেকে বিরত থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ