ঢাকা, বৃহস্পতিবার 24 January 2019, ১১ মাঘ ১৪২৫, ১৭ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ফুলবাড়ী ভূমি অফিস দালাল মুক্ত করতে হবে ----জেলা প্রশাসক

 

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : ফুলবাড়ী ভূমি অফিস থেকে দালাল মুক্ত করতে হবে, যারা আমার কর্মচারী কে মারপিট করেছে তাদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মারপিটের ঘটনা যারা ঘটিয়েছে তাদেরকে কোন ভাবে ছাড় দেওয়া হবেনা এবং তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। পাশাপাশি ভূমি অফিসের সকল কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, আপনারা জনগণের সেবক, জনগণের টাকায় আপনাদেরকে সরকার বেতন দেয়, সেই টাকা দিয়ে পরিবার পরিজন নিয়ে চলেন। জনগণ যাতে হয়রানী না হয়, সেই দিকে লক্ষ রাখতে হবে। ফুলবাড়ী ভূমি অফিসে কেন অফিসার থাকতে চায়না জনগণের প্রশ্ন উত্তরে তিনি বলেন, তা আপনার জানেন, দালালদের অত্যাচারে এবং একটি মহলের টেলিফোনের চাপে অন্যায়কে ন্যায় করতে চায়, তা করেনা বলে তাদের কে সরিয়ে দেওয়া হয়। 

গত মঙ্গলবার দুপুর ১২ টায় ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস চত্তরে ফুলবাড়ী উপজেলা নিবার্হী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী সভাপতিত্বে ভূমি সেবা সহজিকরণ ও চলমান সংকট নিরসনে স্থানীয় জনসাধারনের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভার শুরুতেই কোরআন তেলোয়াত করেন ভূমি অফিসের জারি কারক মোঃ নুরে মগনী , গীতা পাঠ করেন খয়েরবাড়ী ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা নির্মল কুমার। স্থানীয় জনগনের সাথে ভূমি বিষয়ে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাহাবুবুর রহমান। 

এছাড়াও বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী ও ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম  হাবিব। মতবিনিময় সভাটি পরিচালনা করেন আলাদীপুর ইউনিয়ন ভূমি অফিসের সহকারী কর্মকর্তা শ্রী খিতীশ চন্দ্র রায়। এসময় ফুলবাড়ী উপজেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দু, স্থানীয় সুধি জন, ব্যবসায়ী মহল, ভূমি সমস্যার ভূক্তভূগী গন ও ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ