ঢাকা, শুক্রবার 25 January 2019, ১২ মাঘ ১৪২৫, ১৮ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

 

বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের উদ্যোগে OVERALL SITUATION OF THE INSURANCE INDUSTRY বিষয়ক আলোচনা সভা ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান পাটোয়ারী। 

বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনরে প্রেসিডেন্ট শেখ কবির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাস ও ড. এম মোশাররফ হোসেন, চ্যাটার্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর চেয়ারম্যান উপাধ্যক্ষ আব্দুস সহিদ এম.পি, জীবন বীমা কর্পোরেশনের চেয়ারম্যান ড. শেলীনা আফরোজা, বেষ্ট লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর চেয়ারম্যান মেজর জেনারেল আব্দুল হাফিজ মল্লিক পিএসসি (অবঃ), বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের ফাষ্ট ভাইস প্রেসিডেন্ট প্রফেসর রুবিনা হামিদ, জনতা ইনস্যুরেন্স কোম্পানীর চেয়ারম্যান বেলাল আহমেদ এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট; বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্য; পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বি এম ইউসুফ আলী প্রমুখ। 

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইনস্যুরেন্স কোম্পানীর চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মূখ্য নির্বাহী কর্মকর্তাবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ