ঢাকা, শুক্রবার 25 January 2019, ১২ মাঘ ১৪২৫, ১৮ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

শীতার্ত মানুষের পাশে ‘প্রাণ আপ’

শীতার্ত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে ও ব্যবহৃত প্লাস্টিক নিয়ে জনসচেতনতা তৈরির লক্ষ্যে বিশেষ উদ্যোগ নিয়েছে দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’। এই উদ্যোগের সাথে থাকছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। 

প্রাণ আপ’র ক্যাম্পেইনের নাম দেয়া হয়েছে ‘ছড়াই ভালোবাসার ঊষ্ণতা’। গতকাল বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।  প্রাণ বেভারেজ লিমিটেড এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান জানান, “প্রাণ পণ্যের ব্যবহৃত যেকোন বোতল ২৪ জানুয়ারি শুরু হয়ে ৩০ জানুয়ারি পর্যন্ত সারা দেশের ২০ টি বেস্ট বাই আউটলেটে রাখা উইন্টার বুথে কিংবা দেশের বিভিন্নস্থানে সেই সময়ে পিকআপ ভ্যানে থাকা উইন্টার বুথে জমা রাখলে এর বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ জমা হবে। সে অর্থ থেকে কম্বল কিনে দিনাজপুর, রংপুর, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও ও পঞ্চগড়ের শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হবে”।  তিনি আরও বলেন, “এই ক্যাম্পেইনের আরেকটি বড় উদ্দেশ্য ব্যবহৃত প্লাস্টিক নিয়ে জনসচেতনতা তৈরি। প্লাস্টিকের বোতল যত্রতত্র ফেলে পরিবেশ নোংরা না করে নির্দিষ্ট স্থানে ফেলার অভ্যাস গড়ে তোলা। দেশের সকল মানুষের কাছে চিত্রনায়িকা পূর্ণিমা ব্যাপক জনপ্রিয় হওয়ায় আমরা তাকে সাথে রেখে এই উদ্যোগকে সফল করতে চাই”।   অনুষ্ঠানে পূর্ণিমা বলেন, “দেশের মানুষের জন্য সবসময়ই আমি কিছুনা কিছু করার চেষ্টা করি। আমি চাই সবাই পরিবেশের প্রতি সজাগ দৃষ্টি রাখার পাশাপাশি শীতার্ত মানুষের পাশে দাঁড়াক। 

এতো ভাল একটি উদ্যোগের সাথে আমাকে রাখায় প্রাণ আপ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই”। 

প্রাণ বেভারেজ লিমিটেড এর হেড অব মার্কেটিং আতিকুর রহমান, প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস, প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পিআর) জিয়াউল হক এবং বেস্ট বাই এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মেহেদী হাসান এসময় উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ