ঢাকা, শনিবার 26 January 2019, ১৩ মাঘ ১৪২৫, ১৯ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সম্মানে মতবিনিময়

ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার মিরপুর শাখার উদ্যোগে মিরপুর অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। ইবনে সিনা মিরপুর শাখার অ্যাডমিন ইনচার্জ আবু সাঈদ মো: আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আহসানিয়া মিশন কলেজের অধ্যক্ষ প্রফেসর শেখ সাইদ আলী এবং মিরপুর শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ মনজু মনোয়ারা। স্বাগত বক্তব্য রাখেন ইবনে সিনা জিগাতলা শাখার এডমিন ইনচার্জ মো: আশরাফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তাজুল ইসলাম বলেন, বৃহত্তর মিরপুর তথা ঢাকার উত্তরাঞ্চলের সর্বস্তরের মানুষের উন্নততর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ইবনে সিনা মিরপুর সেন্টারটি প্রতিষ্ঠিত হয়েছে।

এটিকে স্বয়ংসম্পূর্ণ করে প্রতিষ্ঠা করা হয়েছে। ফলে এ অঞ্চলের রোগীদের চিকিৎসার জন্য অন্য কোথাও যাওয়ার প্রয়োজন হবে না। তিনি আরো বলেন, শিক্ষকরা জাতি গঠনের কারিগর, তাদের সাথে বসতে পেরে ইবনে সিনা গর্বিত। তাই শিক্ষক ও শিক্ষক পরিবারের সদস্য এবং দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য বিশেষ ডিসকাউন্টতো থাকবেই, এছাড়াও অধিকতর চিকিৎসার প্রয়োজন হলে ইবনে সিনা সাধ্যমত তাদের পাশে থাকবে ইন্শাআল্লাহ।

অনুষ্ঠানে মিরপুর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬০ জন প্রতিষ্ঠান প্রধান ও সহকারী প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে ইবনে সিনা মিরপুর শাখার এজিএম একাউন্টস মো: ইদ্রীস ফারুকী, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যান্ড কর্পোরেট মার্কেটিং ইনচার্জ মোঃ হাদিউল করিম খান, মিরপুর জোন মার্কেটিং ইনচার্জ মো: রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ