ঢাকা, সোমবার 28 January 2019, ১৫ মাঘ ১৪২৫, ২১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পৌর ভূমি অফিসের সহকারী কর্মকর্তাকে লাঞ্ছিত করায় অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ মাহাবুবুর রহমান।
ফুলবাড়ী উপজেলার পৌর ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মোঃ জাহেদুর রহমানকে ফুলবাড়ীর এক ব্যবসায়ী মোঃ নবীউল ইসলাম সহ কয়েকজন দলবদ্ধ হয়ে পৌর ভূমি অফিসে এসে পৌর অফিসের সহকারী কর্মকর্তা মোঃ জাহেদুর রহমানকে লাঞ্ছিত করার সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশ হলে গত ১৬  জানুয়ারী বুধবার দুপুর সাড়ে ১২ টায় ফুলবাড়ী পৌর ভূমি অফিসে এই ঘটনার বিস্তারিত জানান জন্য ও তদন্ত করার জন্য দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ মাহাবুবুর রহমান আসেন। তিনি স্থানীয় লোকজনের কাছ থেকে ঐ দিনের ঘটনা শোনেন এবং পৌর ভূমি অফিস ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের সকল কর্মকর্তা কর্মচারি দেরকে এই ঘটনার বিষয়ে জিজ্ঞাসা করলে তারা সঠিক তথ্য অতিরিক্ত জেলা প্রশাসক কে অবগত করেন।
অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোঃ মাহাবুবুর রহমান জানান, কিছু দুষ্ট লোক থাকবে তাদের কাছ থেকে দুরে থাকতে হবে। জনসাধারণ যাতে আপনারদের কাছে কাজ করতে এসে হয়রানী না হন সেই দিকে দৃষ্টি রাখতে হবে। তিনি আরও বলেন যারা মোবাইলের মাধ্যমে হুমকি প্রদান করবে তাদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পৌর সহকারী ভূমি কর্মকর্তা মোঃ জাহেদুর রহমানকে নির্দেশ দেন। এ ব্যাপারে ফুলবাড়ী পৌর সহকারী ভূমি কর্মকর্তা মোঃ জাহেদুর রহমান জানান, আগামী ১৭ই জানুয়ারী সকাল ৯টা থেকে একটা পর্যন্ত জেলায় কলম বিরতি পালন করা হবে। সেই ধারবাহিকতায় ফুলবাড়ী অফিস ও এর মধ্যে পড়বে। গতকাল ১৬ই জানুয়ারী ফুলবাড়ী ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারি ও সহকারী ভূমি কর্মকর্তাদের কলম বিরতি শেষ দিন ছিল। তদন্ত কালে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী।

অনলাইন আপডেট

আর্কাইভ