ঢাকা, সোমবার 28 January 2019, ১৫ মাঘ ১৪২৫, ২১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

নারায়ণগঞ্জের ফতুল্লায় ও সোনারগাঁওয়ে পুলিশের বিশেষ অভিযান

নারায়ণগঞ্জ সংবাদদাতা, ২৫ জানুয়ারি : নারায়ণগঞ্জের সোনারগাঁও ও ফতুল্লা থানায় পৃথকভাবে বিশেষ অভিযান চালিয়েছে পুলিশ। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের তত্ত্বাবধানে এ অভিযান পরিচালিত হয়।
নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জানান, নারায়ণগঞ্জ জেলার সাতটি থানায় গত ২২ জানুয়ারী হতে বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। ২২ জানুয়ারী হতে ২৩ জানুয়ারী পর্যন্ত ফতুল্লা মডেল থানা এলাকাতে অভিযানের মুখ্য নেতৃত্বে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম। এছাড়াও ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, ওসি মঞ্জুর কাদের। উক্ত অভিযান পরিচালনায় কাজ করে ১০টি টিম। প্রতি টিমে একজন করে সাব ইন্সপেক্টর সহ ৯ থেকে ১০ জন করে ফোর্স অংশগ্রহণ করে। উক্ত অভিযানে ১২টি গ্রেফতারি পরোয়ানা (জি আর) ও ১০টি সিআর তামিল করা হয়। উক্ত অভিযানে রিকল ও অন্যান্য ভাবে ৫৫টি গ্রেফতারি পরোয়ানা (জি আর), ৬৭টি সিআর ও একটি ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী সহ মোট ১২৩টি পরোয়ানা নিষ্পত্তি করা হয়।
এছাড়াও অভিযানে ৪৯১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও অভিযানে মোট ৮টি মামলা দায়ের করা হয় এবং মোট ৮ জনকে গ্রেফতার করা হয়।
এছাড়া সোনারগাঁও থানায় অভিযানে মুখ্য ভুমিকা পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মাদ আব্দুল্লাহ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুভাস চন্দ্র সাহা, ওসি মোহাম্মদ মোরশেদ আলম। উক্ত অভিযান পরিচালনায় কাজ করে মোট ১০ টিটিম। প্রতি টিমে একজন করে সাব ইন্সপেক্টর সহ পাচজন করে ফোর্স অংশগ্রহণ করে।
উক্ত অভিযানে মোট ১৪ টি গ্রেফতারি পরোয়ানা (জি আর) তামিল করা হয়। উক্ত অভিযানে রিকল ও অন্যান্যভাবে ২৭টি গ্রেফতারি পরোয়ানা (জি আর) ১০টি সিআর মিলিয়ে মোট ৩৭টি পরোয়ানা নিষ্পত্তি করা হয়। এছাড়াও অভিযানে ২৫ গ্রাম হেরোইন, ২৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। অভিযানে মোট ৭টি মামলা দায়ের করা হয় ও ১৪ জনকে গ্রেফতার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ