ঢাকা, সোমবার 28 January 2019, ১৫ মাঘ ১৪২৫, ২১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

পাঁচ দিনের ব্যবধানে ফের তিন বাড়ীতে ডাকাতি

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে পাঁচ দিনের ব্যবধানে ফের তিন বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ২১ জানুয়ারী সোমবার দিবাগত রাতে উপজেলার মাওনা ইউনিয়নের দক্ষিন বারতোপা গ্রামের দুই প্রবাসী ও এক কৃষকের বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে। ঘটনাস্থল শ্রীপুর থানা পুলিশ পরিদর্শন করলেও এ রিপোর্ট লেখা সময় পর্যন্ত থানায় মামলা হয়নি।
জানা যায়, শিল্পাঞ্চলখ্যাত মাওনা ইউনিয়নের দক্ষিন বারতোপা গ্রামের সৌদি প্রবাসী রাসেল (৩০) ও মরিসাস প্রবাসী রাজিব (২৮) এবং কৃষক আব্দুল করিম (৪৫) এর বাড়ীতে একই রাতে ১৫/১৬জনের দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত একটি ডাকাতদল বাড়ীর কলাপসিবল গেইটের তালা কেটে প্রথমে রাসেলের ঘরে ঢুকে তার হাত-পা বেঁধে জিম্মি করে তার আরেক ভাই রাজিবের ঘরে ঢুকে এবং মারধর করে তাদের দুজনকে জিম্মি করে তাদের মা রাজিয়া বেগমের (৪৫) ঘরে ঢুকে নগদ দেড় লাখ টাকা ও স্বর্ণালংকার-মোবাইলসহ প্রায় দুই লাখ টাকার মালামাল লুট করে। এরপর ডাকাতরা পার্শ্ববর্তী কৃষক আব্দুল করিমের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তার স্ত্রী আলেয়াকে (৪০) জিম্মি করে ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে নগদ ১ লাখ ৩ হাজার টাকা ও স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।
এদিকে গত পাঁচ দিন আগে একই ইউনিয়নের পার্শ্ববর্তী ফুলানিরসিট গ্রামের ডেইরী ফার্মের ব্যবসায়ী শাকিল আহম্মেদের বাড়ীতে ৮/১০ জনের একটি ডাকতদল দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে ভিতরে প্রবেশ করে তার স্ত্রী দিলরুবা ইয়াসমিনকে জিম্মি করে নগদ প্রায় ৮ লাখ টাকা ও স্বর্ণালংকার ও মোবাইল সহ মোট ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে শ্রীপুর থানায় ডাকাতি মামলা হলেও অদ্যাবধি কোন ডাকাতকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। এদিকে শ্রীপুর থানায় প্রতি রাতেই কোন না কোন স্থানে চুরি, ডাকাতি, ছিনতাই লেগেই আছে। তার সাথে যোগ হয়েছে মোটর সাইকেল ছিনতাই ও চুরির ঘটনা। এছাড়া হরহামেশাই গরু চুরি লেগেই আছে।
শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, ঘটনার সাথে সাথেই পুলিশী অভিযান বাড়ানো হয়েছে। খুব দ্রুতই ডাকাতদের গ্রেফতার করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ