ঢাকা, সোমবার 28 January 2019, ১৫ মাঘ ১৪২৫, ২১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

মাত্র দু’শ টাকার জন্য পিটিয়ে হত্যা

গাইবান্ধা সংবাদদাতা : পলাশবাড়ী উপজেলায় মাত্র ২০০ টাকার জন্য রহিম নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
মঙ্গলবার রাতে উপজেলা সদরের কালুগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, উপজেলা সদরের কালুগাড়ী গ্রামের আবদুল খোকা মিয়ার ছেলে রহিমের (৪০) সঙ্গে প্রতিবেশী মেহেরের ছেলে জুয়েল ও জায়দালের ছেলে আনারুল ঢাকায় বাসাভাড়া নিয়ে বসবাস করে আসছিল। কয়েকদিন আগে জুয়েল ও আনারুলের কাছ থেকে ২০০ টাকা ধার নেন রহিম।
এ টাকা পরিশোধ না করে নিহত রহিম বাড়ি চলে আসেন। এর জের ধরে মঙ্গলবার রাতে রহিমকে ঘুম থেকে ডেকে তুলে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। এ সময় তার স্ত্রী আশিদা (৩৫) এগিয়ে এলে তাকেও বেদম মারপিট করে গুরুতর আহত করে চলে যায় জুয়েল ও আনারুল।
এ সময় আহত স্ত্রী রাশিদা স্বামী রহিমকে হাসপাতালে নিতে চাইলে সে হাসপাতালে যাবে না বলে স্ত্রীকে জানায়। অপরদিকে আশিদা নিজে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি হয়। এদিকে গুরুতর আহত রহিম নিজের ছেলের পাশে শুয়ে থাকে।
গভীররাতে ছেলে তার বাবা রহিমকে ডাক দেয়। রহিমের কোনো সাড়াশব্দ না পেয়ে আশপাশের মানুষদের ডাক দেয়। প্রতিবেশীরা এসে দেখে রহিম মারা গেছেন।
খবর পেয়ে হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রী বাড়িতে ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। পুলিশ বুধবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
পলাশবাড়ী থানার ওসি হিফজুল আলম মুন্সি জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ