ঢাকা, রোববার 03 February 2019, ২১ মাঘ ১৪২৫, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

রাজশাহীতে বরেন্দ্র প্রতিদিন পত্রিকার সম্পাদকের মৃত্যু 

রাজশাহী অফিস : রাজশাহী থেকে প্রকাশিত বরেন্দ্র প্রতিদিনের সম্পাদক শাহীন আক্তার ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।

গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। স্ট্রোকজনিত কারণে তিনি কয়েকদিন যাবত এখানে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা ও আত্মীয়স্বজনসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। গতকাল শনিবার সকালে রাজশাহী রেলওয়ে স্টেশন ও পরে নগরীর মহিষবাথান কবরস্থানে তার দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়।

রাজশাহীতে মিডিয়ার মৃত কর্মী ও স্বজনদের জন্য দোয়া অনুষ্ঠিত

রাজশাহীর মৃত সাংবাদিক এবং কর্মরত সাংবাদিকদের পরিবারের মৃত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গত বৃহস্পতিবার বাদ মাগরিব রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (আরটিজে) এই দোয়ার আয়োজন করে।

এতে দৈনিক যুগান্তরের মরহুম সাংবাদিক বুলবুল চৌধুরী এবং রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান হাবীব অপুর মা, বৈশাখী টেলিভিশনের আব্দুস সাত্তার ডলারের মুক্তিযোদ্ধা পিতা, দেশ টিভির সোহেল রানার মুক্তিযোদ্ধা পিতা, চ্যানেল আইয়ের আবু সালে ফাত্তাহ’র পিতা, সময় টেলিভিশনের সাইফুর রহমান রকির পিতা, জিটিভি’র রাশেদ রিপনের মা, চ্যানেল এস’র সৈয়দ মাসুদের পিতা, কালের কণ্ঠের রফিকুল ইসলামের পিতা, ফটোসাংবাদিক কবীর তুহিনের মা, ফটো সাংবাদিক সামাদ খানের পিতা-মাতা, এনটিভির শ.ম. সাজু’র বোনসহ অন্যন্য সাংবাদিকদের পরিবারের মৃত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করা হয়। মাহফিলে আরটিজে’র সভাপতি আহসান হাবীব অপু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামলসহ রাজশাহীতে কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

অনলাইন আপডেট

আর্কাইভ