ঢাকা, মঙ্গলবার 05 February 2019, ২৩ মাঘ ১৪২৫, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ফুডগ্রেডের কিচেনসামগ্রী নিয়ে বাণিজ্য মেলায় টপার

রান্নার কাজে ব্যবহৃত প্রয়োজনীয় সকল পণ্য নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্যাভিলিয়ন সাজিয়েছে আরএফএল গ্রুপের জনপ্রিয় কিচেন সামগ্রীর ব্র্যান্ড ‘টপার’। মেলায় টপার প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলে এবার পাচ্ছেন ১০ থেকে সর্বোচ্চ ৩০ শতাংশ মূল্য ছাড়।

এ ছাড়া সর্বনি¤œ ৫ হাজার টাকার পণ্য কিনলে দেয়া হচ্ছে হোম ডেলিভারি। ঢাকা শহরের যেকোনো প্রান্তে পৌঁছে দেয়া হচ্ছে এসব পণ্য।

এবারের মেলায় ননস্টিক কুকওয়্যার, গ্যাস স্টোভ, প্রেসার কুকার, রাইসকুকার, এলুমিনিয়যাম ও স্টিলের হাঁড়ি-পাতিল সহ সকল ধরনের কিচেনওয়্যার পাওয়া যাচ্ছে টপারের ৪ নং প্রিমিয়ার মিনি প্যাভিলিয়নে। মেলায় প্রবেশ করে ডান দিকে তাকালেই মিলবে টপারের প্যাভিলিয়নটি।

টপারের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শরীফুল ইসলাম বলেন, “একই ছাদের নিচে রান্না ঘরের প্রয়োজনীয় সব সামগ্রী থাকায় টপার প্যাভিলিয়নে নারী ক্রেতাদের পদচারণা বেশি। মেলায় টপার প্যাভিলিয়নে ২০ ধরনের নতুন পণ্যসহ প্রায় একশো ধরনের পণ্য প্রর্দশন করা হচ্ছে। মেলা উপলক্ষে আনা নতুন পণ্য টাপারের গ্লাস চুলা ১৩০০ থেকে ৪০০০ টাকা, ননস্টিক কুকওয়্যার ও ফ্রাইপেনে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ