ঢাকা, মঙ্গলবার 05 February 2019, ২৩ মাঘ ১৪২৫, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

নির্যাতন উপেক্ষা করে মুহাক্কিক উলামায়ে কেরাম ইসলামী মূল্যবোধ রক্ষায় আপসহীন

গতকাল সোমবার বিকালে আল্লামা জুনাইদ বাবুনগরীকে দেখতে হাসপাতালে যান ড. মাওলানা খলিলুর রহমান মাদানীসহ বিশিষ্ট উলামা নেতৃবৃন্দ -সংগ্রাম

ইসলামী মূল্যবোধ রক্ষার অকুতোভয় লড়াকু সৈনিক হাসপাতালে ভর্তি আল্লামা জুনাইদ বাবুনগরীকে দেখতে গতকাল সোমবার বিকালে ড. মাওলানা খলিলুর রহমান মাদানীসহ দেশের বিশিষ্ট উলামা নেতৃবৃন্দ হাসপাতালে আসেন। নেতৃবৃন্দ তার স্বাস্থ্য ও চিকিৎসার খোঁজ-খবর নেন এবং নানা জটিল রোগে আক্রান্ত সীমাহীন নির্যাতিত আল্লামা বাবুনগরীকে নিয়ে বিশেষ দোয়া করেন।
দোয়ার পূর্বে ড. মাওলানা খলিলুর রহমান মাদানী বলেন, দেশ থেকে ইসলাম, ইসলামী শিক্ষা, ইসলামী মূল্যবোধ নির্মূলের যে সমস্ত ষড়যন্ত্র চলছিল তার বিরুদ্ধে আল্লামা বাবুনগরী বলিষ্ঠ ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। ইসলামী বিধান রক্ষায় তার আপসহীন নেতৃত্ব বর্তমান সময়ে একান্তই জরুরী। উলামা নেতৃবৃন্দ আরো বলেন- এদেশের মুহাক্কিক উলামায়ে কেরাম কোনো দিনই ইসলামের দুশমনদের সাথে আপোষ করেনি, ভবিষ্যতেও করবে না ইনশাআল্লাহ।
উল্লেখ্য, মরহুম আল্লামা খতিব উবায়দুল হক, মরহুম আল্লামা মুহিউদ্দীন খান, মরহুম মাওলানা আহমদুল্লাহ আশরাফসহ আল্লামা বাবুনগরীর মতো মর্দে মুজাহিদগণ এদেশের ইসলাম, ইসলামী সভ্যতা, সংস্কৃতি ও মূল্যবোধ রক্ষায় আপোষহীন কর্মসূচী পালন করেছেন। আজও আল্লামা বাবুনগরীসহ এদেশের শীর্ষ উলামায়ে কেরাম ইসলাম, ইসলামী মূল্যবোধ ও ইসলামী বিধান হেফাজতে বলিষ্ঠ ভূমিকা রাখবেন ইনশাআল্লাহ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মীরেরসরাই পীর মাওলানা আব্দুল মোমেন নাসেরী, মুফতি আশেকে এলাহী কাসেমী, মাওলানা শায়েখ লুৎফর রহমান, মুফতি জুবায়ের আহমদ, মুফতি ফয়জুল্লাহ আশরাফী ও হাফেজ মাওলানা আবুল হাসান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ