ঢাকা, সোমবার 11 February 2019, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

পূজার আসরে তৃণমূল বিধায়ককে গুলী করে হত্যা

১০ ফেব্রুয়ারি, এনডিটিভি/ আনন্দবাজার : ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে তৃণমূল কংগ্রেসের এক আইনপ্রণেতাকেগুলী করে হত্যা করা হয়েছে। গত শনিবার স্থানীয় সময় রাত সোয়া ৮টার দিকে নদিয়া জেলার কৃষ্ণগঞ্জের হাঁসখালি এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত সত্যজিৎ বিশ্বাস পশ্চিমবঙ্গ রাজ্য বিধানসভার কৃষ্ণগঞ্জ আসনের বিধায়ক ছিলেন। হাঁসখালির ফুলবাড়িতে বাড়ির কাছে স্বরস্বতী পূজার অনুষ্ঠানে অনেক লোকের ভিড়ের মধ্যে তাকেগুলী করে খুন করা হয়। দর্শকাসনে বসে থাকা বিধায়ক সত্যজিতের কপালে বন্দুক ঠেকিয়েগুলী করা হয়। এতে অনুষ্ঠানে উপস্থিত লোকজন কয়েক সেকেন্ডের জন্য বিহ্বল হয়ে পড়ে। কিন্তু পরক্ষণে তারা বিধায়ককে নিয়ে ব্যস্ত হয়ে পড়লে ভিড়ের সুযোগে খুনি পালিয়ে যায়।

পুলিশের বরাতে এনডিটিভি জানিয়েছে, পূজার অনুষ্ঠান উদ্বোধনের জন্য একটি মোমবাতি জ্বালানোর কিছুক্ষণ পর পয়েন্ট-ব্লাঙ্ক রেঞ্জ থেকে সত্যজিৎকেগুলী করে হত্যা করা হয়। স্থানীয় ক্লাব ‘আমরা সবাই’ পূজা অনুষ্ঠানটির আয়োজন করেছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিধায়ক সত্যজিৎ অনুষ্ঠানস্থলের সামনের সারির একটি চেয়ারে বসে ছিলেন। ছোট একটি মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে, তা দেখার জন্য জমায়েত হয়েছে অল্প কিছু লোক। এরইমধ্যে হঠাৎ কেউ তাকেগুলী করে ভিড়ের মধ্যে মিশে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ