ঢাকা, সোমবার 11 February 2019, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

পগবার জোড়া গোলে ম্যানইউয়ের জয়

স্পোর্টস ডেস্ক : পল পগবার জোড়া গোলে ফুলহ্যামকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের চতুর্থ স্থানে উঠেছে ম্যানইউ। প্রতিপক্ষের মাঠে শনিবার স্থানীয় সময় দুপুরে ৩-০ গোলে জেতে ইউনাইডে। অন্য গোলটি অঁতনি মার্সিয়ালের। ১০ মিনিটের মধ্যে দুবার জালে বল পাঠিয়ে প্রথমার্ধেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় ইউনাইটেড। চতুর্দশ মিনিটে স্বদেশি মার্সিয়ালের পাস ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় দুরূহ কোণ থেকে জোরালো শটে দলকে এগিয়ে দেন ফরাসি মিডফিল্ডার পগবা। ২৩তম মিনিটে একক নৈপুণ্যে দারুণ এক গোলে ব্যবধান দ্বিগুণ করেন মার্সিয়াল।

ইংলিশ ডিফেন্ডার ফিল জোনসের পাস ধরে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে কোনো সুযোগ না দিয়ে আরেক জনকে কাটিয়ে অনেকটা ছুটে ডি-বক্সে ঢুকে জোরালো শটে বল ঠিকানায় পাঠান ফরাসি ফরোয়ার্ড মার্সিয়াল। 

চলতি লিগে এটা তার নবম গোল। ৬৫তম মিনিটে স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন পগবা। ডি-বক্সে স্প্যানিশ মিডফিল্ডার হুয়ান মাতা ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় অতিথিরা। বিশ্বকাপ জয়ী পগবা এই নিয়ে শেষ আট লিগ ম্যাচে সমানসংখ্যক গোল করলেন। আর চলতি লিগে তার মোট গোল হলো ১১টি। 

২৬ ম্যাচে ১৫ জয় ও ছয় ড্রয়ে চতুর্থ স্থানে উঠে আসা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৫১। পাঁচ নম্বরে নেমে যাওয়া চেলসির পয়েন্ট ৫০, এক ম্যাচ কম খেলেছে তারা।

অনলাইন আপডেট

আর্কাইভ