ঢাকা, বৃহস্পতিবার 21 February 2019, ৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

খুলনায় পিকনিকের বাস উল্টে স্কুলছাত্রী নিহত, আহত ৩০

সংগ্রাম অনলাইন ডেস্ক:

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরের চাকুন্দিয়া এলাকায় পিকনিকের বাস উল্টে অষ্টম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে।

নিহত মেঘলা যশোর সদরের শ্যামনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী ও ওই স্কুলের সহকারী ও ধর্ম শিক্ষকে নাসিরুল ইসলামের মেয়ে।

সোমবার বেলা সাড়ে ১১টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের এ দুর্ঘটনায় আরও অন্তত ৩০ জন আহত হয়। এদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব জানান, যশোর সদরের শ্যামনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা পিকিনিক করতে বাসে করে বাগেরহাটের ষাটগম্বুজ মসজিদের উদ্দেশ্যে রওনা দেয়। পথে ঘটনাস্থলে পৌঁছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে প্রায় ২০ ফুট নিচে উল্টে পড়ে। এতে বাসের নিচে চাপা পড়ে মেঘলা নামে একজন ছাত্রী নিহত হয়। এছাড়া অন্তত ৩০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের মধ্য থেকে আশঙ্কাজনক কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ করে।

চুকনগর হাইওয়ে পুলিশের ইনচার্জ (আইসি) উপ-পরিদর্শক ওমর ফারুক জানান, বাসটিতে ৬০ জন শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানান, রাস্তায় সংস্কার কাজ চলার কারণে কার্পেটে গর্ত ছিল। সেই গর্তে বাসটি আটকে যায়। আটকে যাওয়া বাসটি তুলতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে অনন্ত ২০ ফুট দূরে উল্টে পড়ে।

অনলাইন আপডেট

আর্কাইভ