ঢাকা, শনিবার 16 February 2019, ৪ ফাল্গুন ১৪২৫, ১০ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

শ্যামনগরে পুলিশের হেফাজত থেকে হ্যান্ডকাফসহ দুই আসামীর পলায়ন॥ গ্রেফতার ২

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার শ্যামনগর উপজেলার জয়াখালি গ্রামে পুলিশের উপর হামলা করে হাতে হ্যান্ডকাফসহ দুই আসামী পালিয়ে গেছে। রোববার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় রক্তাক্ত জখম হয়েছেন শ্যামনগর থানার এ.এস.আই আব্দুল হাই। এদিকে, এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে।
পুলিশ ও একাধিক নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, সরস্বতী পূজা উপলক্ষ্যে শ্যামনগর উপজেলার জয়াখালি গ্রামে একটি সামাজিক যাত্রাপালা আয়োজন করা হয়। ওই যাত্রাপালা চলাকালে সেখানে গাঁজা সেবন করছিল তারানীপুর গ্রামের সোহাগ ও আব্দুল্লাহ নামের দুই যুবক। এসময় পুলিশের এ.এস.আই আব্দুল হাই, এ.এস.আই মিজান ও কনস্টেবল শাহজালাল তাদের আটক করে। পরে রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগের একজন নেতা সেখানে গিয়ে তারা যুবলীগের ছেলে দাবী করে তাদের ছেড়ে দিতে বলেন। এক পর্যায়ে সোহাগ ও আবাদুল্লাহ’র অন্যান্য সতীর্থরা সংঘবদ্ধভাবে পুলিশের উপর হামলা চালায়। এ সময় হ্যান্ডকাফ পরিহিত অবস্থায় পালিয়ে যায় সোহাগ ও আব্দুল্লাহ। হামলায় মাথা ফেটে রক্তাক্ত জখম হয় এ.এস.আই আব্দুল হাই। পরে তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
শ্যামনগর থানার সেকেন্ড অফিসার এস.আই রাজ কিশোর পাল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতিমধ্যে সন্দেহ ভাজন দুই জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।
তিনি আরো জানান, পলাতক অন্যান্য আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ