ঢাকা, শনিবার 16 February 2019, ৪ ফাল্গুন ১৪২৫, ১০ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

পুলিশি বাধায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সমাবেশ পন্ড

নারায়ণগঞ্জ সংবাদাদাতা : পুলিশি বাধায় প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করা হলো না নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতাকর্মীদের। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৯ ফেব্রুয়ারি) সকালে মহানগর বিএনপির নেতাকর্মীরা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করতে এসে কর্মসূচী পালন না করেই পুলিশের বাধা তাদের ঘটনাস্থল ত্যাগ করতে হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন নারারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ সভাপতি ফখরুল ইসলাম মজনু, অ্যাডভোকেট জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, আবু আল ইউসুফ খান টিপুসহ মহানগর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এটিএম কামাল বলেন, রাজনৈতিক কর্মসূচি পালন করাটা সাংবিধানিক অধিকার। তাই আমরা প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করতে গিয়েছিলাম। প্রেসক্লাব হচ্ছে মুক্তাঙ্গন। কিন্তু পুলিশ আমাদের প্রেসক্লাবের সামনে কর্মসূচী পালন করতে দেয়নি। আমরা আর গলিতে কর্মসূচী পালন করবো না। যে কেউ প্রেসক্লাবের সামনে সামনে প্রোগ্রাম করতে পারে। কিন্তু বিএনপি একটি বড় দল হয়েও কেন প্রেসক্লাবের সামনে কেন প্রোগ্রাম করতে পারবে না। পুলিশ যদি আমাদের কর্মসূচী পালন করতে না দেয় তাহলে পুলিশের সাথে হিটিংয়ে গিয়ে কর্মসূচী পালন করতে পারবো না। আমরা তাদের সর্বাত্মক সহযোগিতা করতে চাই।
আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা রফিক আহম্মেদ, রিয়াজুল ইসলাম আজাদ, শহীদ সারোয়ার, সুমন মোহাম্মদ মামুন মাহমুদ, ফারুক শেখ, শওকত আলী লিটন, ফেরদৌসুর রহমান, আল-আরিফ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহ-রিয়ার চৌধুরী ইমন, মাকিদ মোস্তাকিম শিপলু সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ও সারাদেশে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মুক্তির দাবিতে ৯ ফেব্রুয়ারি দেশব্যাপী প্রতিবাদ কর্মসূচী পালন করার ঘোষণা দিয়েছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ