ঢাকা, শনিবার 16 February 2019, ৪ ফাল্গুন ১৪২৫, ১০ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

টুকরো খবর

গাজীপুর সংবাদদাতা: বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটে (বারি) সাম্প্রতিককালে উদ্ভাবিত প্রযুক্তিসমূহের উপর এক মাঠ দিবস ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার গাজীপুরস্থিত বারি’র গবেষণা মাঠে কীটতত্ত্ব বিভাগ ও সবজি বিভাগের যৌথ ব্যবস্থাপনায় এ কর্মসূচি পালিত হয়। বারি’র মহাপরিচালক ড. আবুল কালাম আযাদ উক্ত মাঠ দিবস কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন বারি’র পরিচালক (গবেষণা)  ড. মো. আব্দুল ওহাব, পরিচালক (সেবা ও সরবরাহ) ড. মদন গোপাল সাহা এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গাজীপুরের উপ-পরিচালক, কৃষিবিদ মো. মাহবুব আলম। অনুষ্ঠানে কীটতত্ত্ব বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও প্রধান ড. দেবাশীষ সরকার সভাপতিত্ব করেন।
প্রধানশিক্ষকের বিদায়ী সভা
চাটখিল (নোয়াখালী): চাটখিল উপজেলার পরকোট বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমানের বিদায় উপলক্ষ্যে সম্প্রতি স্কুল সভাকক্ষে এক বিদায়ী সভা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সরওয়ার আলমের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা নাছিমা আক্তার। বিশেষ অতিথি ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার এম মনিরুল হক, মোস্তাফিজুর রহমান, শাহাদাত হোসেন, উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক নুর ইসলাম, চাটখিল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক নাসির উদ্দিন।
পাঠক ফোরামের কমিটি
সাপাহার (নওগাঁ):“মাদক মুক্ত ক্যাম্পাস চাই” স্লোগানে সাপাহার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজে  খোলা কাগজের ১১ সদস্য বিশিষ্ট পাঠক ফোরামের কমিটি গঠন হয়েছে। বুধবার সাপাহার সরকারী কলেজ ক্যাম্পাস শহিদ মিনার চত্তরে আনুষ্ঠানিক ভাবে  খোলা কাগজের উপজেলা প্রতিনিধি প্রদীপ কুমার সাহাকে সমন্বয়ক, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক আকরাম হোসাইন ও সাপাহার বিদ্যানিকেতনের অধ্যক্ষ মুক্তিযোদ্ধা আলতাফুল হক চৌধুরী কে উপদেষ্টা করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ