ঢাকা, রোববার 17 February 2019, ৫ ফাল্গুন ১৪২৫, ১১ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

ব্যারিস্টার আব্দুর রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানাই -দীপু মনি

স্টাফ রিপোর্টার: জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাকের দল থেকে পদত্যাগ ও এ বিষয়ে তার বক্তব্যকে স্বাগত জানিয়েছেন শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।
গতকাল শনিবার  দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ চাঁদপুর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে ডা. দীপু মনি এসব কথা বলেন। জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ প্রমুখ। এ ছাড়াও রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের কেন্দ্রীয় পর্যায়ের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।
তিনি বলেন, পদত্যাগকালে ব্যারিস্টার আব্দুর রাজ্জাক যেসব কথা বলেছেন সেগুলোকে স্বাগত জানাই। তবে আব্দুর রাজ্জাকের বলা ওসব কথার উদ্দেশ্য বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না বলে মন্তব্য করেন তিনি। তার পরবর্তী কার্যক্রম দেখলে বিষয়টি আরও দৃশ্যত হবে বলে মনে করেন বর্তমান শিক্ষামন্ত্রী।
এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণভাবে চলছে জানিয়ে তিনি বলেন, সারা দেশে দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। ভবিষ্যতে সেটাও যেন আর না ঘটে, সেজন্য শিক্ষা মন্ত্রণালয় সজাগ থাকবে। এ বিষয়ে যা যা প্রয়োজনীয় ব্যবস্থা দরকার সবই নেয়া হবে বলে জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ