ঢাকা, রোববার 17 February 2019, ৫ ফাল্গুন ১৪২৫, ১১ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে নিহত ২

স্টাফ রিপোর্টার : রাজধানীতে আলাদা দুটি ঘটনায় ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার  কাওরান বাজার ও মালিবাগ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) পুলিশ। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, গতকাল শনিবার সকাল সোয়া ৮টার দিকে কাওরান বাজার এলাকায় রেললাইন পার হওয়ার সময় আব্দুল বাতেন (৬৫) নামে এক ব্যক্তি ট্রেনের ধাক্কায় নিহত হন। একইদিন সকাল সাড়ে ৯টার দিকে মালিবাগ কাঁচাবাজারের কাছে ট্রেনে কাটা পড়ে নয়ন কুমার সরকার (২৫) নামের এক যুবক নিহত হন।
নিহত আব্দুল বাতেনের স্বজনরা জানিয়েছেন, তার গ্রামের বাড়ি কুমিল্লার হোমনা এলাকায়। আগে তিনি কাওরান বাজারে মাছের ব্যবসা করতেন। শুক্রবার তিনি বন্ধুদের সঙ্গে দেখা করতে কুমিল্লা থেকে কাওরান বাজারে এসেছিলেন। গতকাল শনিবার সকালে ট্রেনলাইন পারাপারের সময় একটি ট্রেনের ধাক্কায় তিনি নিহত হন।
এদিকে, নিহত নয়ন কুমার সরকার রাজশাহীর বাঢ়া এলাকার ধীরেন্দ্র নাথ সরকারের ছেলে। রাজধানীর কল্যাণপুরের একটি বাসায় থাকতেন তিনি। নয়ন কুমারের বন্ধু ফজলে রাব্বি ও হেমন্ত সরকার জানান, বন্ধু নয়ন কুমারের সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। ওই মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যাওয়ার ফলে সে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। এরপর থেকে দুই মাস নয়ন মানসিক হাসপাতালে চিকিৎসাধীন ছিল। গতমাসে তাকে বাসায় নিয়ে আসা হলেও সম্পূর্ণভাবে সুস্থ হয়নি। আমরা ধারণা করছি, হয়তো এ কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে।
রেলওয়ে থানার (কমলাপুর) ওসি ইয়াসিন ফকির মজুমদার বলেন, ‘গতকাল শনিবার সকালে কাওরান বাজার ও মালিবাগে ট্রেনে কাটা দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।’

অনলাইন আপডেট

আর্কাইভ