ঢাকা, সোমবার 14 October 2019, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী
Online Edition

আশুলিয়ায় সড়কে প্রাণ গেল কলেজছাত্র ও গার্মেন্ট শ্রমিকের

সংগ্রাম অনলাইন ডেস্ক:

সাভারের আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের পৃথক স্থানে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র এবং বাসচাপায় বাইসাইকেল আরোহী গার্মেন্ট শ্রমিক নিহত হয়েছেন। উভয় ঘটনায় ঘাতক ট্রাক ও বাস আটক করতে পারেনি পুলিশ।

বুধবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের সাভার ক্যান্ট. বোর্ড স্কুল সংলগ্ন এলাকায় কলেজ শিক্ষার্থী এবং একই সড়কের ডিইপিজেড এলাকায় গার্মেন্ট শ্রমিক নিহত হন।

নিহত ওয়ালি আল তাহসিন সাভারের মর্নিং গ্লোরি স্কুল অ্রান্ড কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি আশুলিয়ার ডেন্ডাবর এলাকার সাভার সরকারি কলেজের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক আব্দুল কাদেরের ছেলে। এক ভাই দুই বোনের মধ্যে তাহসিন ছিলেন সবার বড়। নিহত ছমির মোল্লা নামে অপরজন ডিইপিজের শাসা ডেনিম কারখানার শ্রমিক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল ৮টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের সাভার ক্যান্ট. বোর্ড স্কুল সংলগ্ন এলাকায় মোটরসাইকেল আরোহী তাহসিন নামে এক যুবককে পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায় একটি ট্রাক। পরে গুরুতর মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

অপরদিকে সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেডের সামনে দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস বাইসাইকেল আরোহী ছমির মোল্লা নামে গার্মেন্ট শ্রমিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে নিয়ে যায় সাভার হাইওয়ে থানা পুলিশ।

সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থী ও গার্মেন্ট শ্রমিকের মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ।

অনলাইন আপডেট

আর্কাইভ