ঢাকা, বৃহস্পতিবার 21 February 2019, ৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

চৌগাছায় এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় আশরাফুজ্জামান জিসান নামে এক এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ হয়েছে। এ ঘটনায় চৌগাছা থানায় সাধারণ ডায়েরি করেছে তার পরিবার। সে মহেশপুর উপজেলার কমলাপুর গ্রামের আসাদুজ্জামান লিখনের পুত্র এবং চৌগাছা উপজেলার কাটগড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে একই কেন্দ্রে ২০১৯ সালের এসএসসি পরীক্ষা দিচ্ছে।
কাটগড়া মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সচিব প্রধান শিক্ষক তবিবার রহমান গতকাল বুধবার অনুষ্ঠিত ‘বাংলাদেশ ও বিশ্বপরিচয়’ পরীক্ষায় আশরাফুজ্জামান জিসানের কেন্দ্রে অনুপস্থিতির বিষয় নিশ্চিত করেছেন।
জিসানের চাচাতো ভাই আমিনুর রহমান জানিয়েছেন মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে ছয়-সাত কিলোমিটার দুরে চৌগাছা শহরে একটি বাই-সাইকেল চড়ে প্রাইভেট পড়তে যায় জিসান। প্রাইভেট শেষে সে আর বাড়িতে ফেরেনি। মাগরিবের নামাজের পরও বাড়িতে না ফেরায় তাকে খোঁজাখুজি করতে থাকে পরিবার। কোথাও না পেয়ে রাতেই চৌগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তারা। তিনি বলেন, স্থানীয়রা কেউ কেউ মাগরিবের নামাজের পরও তাকে সাইকেলে ঘুরতে দেখেছে। কিন্তু তাকে আর খুঁজে পাওয়া যায়নি।
এরপর বুধবার সকালে বাড়ি থেকে ২/৩ কিলোমিটার দুরে চৌগাছা-পুড়াপাড়া সড়কের খড়িঞ্চা বাজারের পার্শ্ববর্তী হড়হড়িয়া খালের পাশের একটি ক্ষেতে স্থানীয়রা তার বাই-সাইকেলটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ বাই-সাইকেলটি উদ্ধার করে।
সাধারণ ডায়েরির তদন্তের দায়িত্বে থাকা চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার আলম মোবাইল ফোনে বলেন, জিডির কপি পেয়েই বিষয়টির তদন্ত শুরু করেছি। চৌগাছা-পুড়াপাড়া সড়কের পাশের একটি ক্ষেত থেকে তার ব্যবহৃত বাই-সাইকেল উদ্ধার হয়েছে। সে নিজে থেকেই কোথাও চলে গেছে না কেউ অপহরণ করেছে সেটা এখনই বলা যাচ্ছে না।

অনলাইন আপডেট

আর্কাইভ