ঢাকা, মঙ্গলবার 26 February 2019, ১৪ ফাল্গুন ১৪২৫, ২০ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

কোটা আন্দোলনকারীদের প্যানেলের নেতৃত্বে নূর-রাশেদ

স্টাফ রিপোর্টার : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে চূড়ান্ত প্যানেল ঘোষণা করেছে কোটা সংস্কার আন্দোলনকারীদের প্ল্যাটফর্ম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, যেখানে সহ-সভাপতি হিসেবে থাকছেন প্ল্যাটফর্মের যুগ্ম-আহ্বায়ক নুরুল হক নূর। আর সাধারণ সম্পাদক পদে আছেন প্ল্যাটফর্মে আরেক যুগ্ম-আহ্বায়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইন্সুরেন্স বিভাগের শিক্ষার্থী মুহাম্মদ রাশেদ খান। এছাড়া সহ-সাধারণ সম্পাদক হিসেবে রাখা হয়েছে প্ল্যাটফর্মের যুগ্ম-আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ফারুক হাসানকে।
গতকাল সোমবার সকালে সাংবাদিক সম্মেলন করে এ প্যানেল ঘোষণা করেন প্ল্যাটফর্মের আহ্বায়ক ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হাসান আল মামুন; ছাত্রত্ব শেষ হয়ে যাওয়ায় যিনি ডাকসু নির্বাচনে অংশ নিতে পারছেন না।
কোটা আন্দোলনকারীদের প্যানেল: সহ-সভাপতি নুরুল হক নূর, সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খান, সহ-সাধারণ সম্পাদক ফারুক হাসান, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নাজমুল হুদা, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক শেখ এমিলি জামাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ বেলালী, সাহিত্য সম্পাদক আকরাম হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নাহিদ ইসলাম, ক্রীড়া সম্পাদক মামুনুর রশীদ মামুন, ছাত্র পরিবহন সম্পাদক রাজিবুল ইসলাম, সমাজসেবা সম্পাদক আকতার হোসেন।
সদস্য: উম্মে কুলসুম বন্যা, রাইয়ান আব্দুল্লাহ, সাব আল মাসানী, ইমরান হোসেন, শাহরিয়ার আলম সৌম্য।
পরিষদের যুগ্ম আহ্বায়ক ও ডাকসুতে ভিপি প্রার্থী নুরুল হক নুর বলেন, আমরা হল সংসদেও প্যানেল দেব। মনোনয়নপত্র সংগ্রহ শেষে আলোচনার ভিত্তিতে আমাদের পূর্ণাঙ্গ প্যানেল চূড়ান্ত হবে। তখন সেটা আমরা গণমাধ্যমকে জানাব।
এর আগে রোববার সরকার সমর্থক সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এবং বাংলাদেশ ছাত্র মৈত্রী পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ