ঢাকা, মঙ্গলবার 5 March 2019, ২১ ফাল্গুন ১৪২৫, ২৭ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত

ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০১৯ সম্প্রতি SPICY RAMNA RESTAURANT, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাহিদা আনোয়ার । সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য উপদেষ্টা আলহাজ মো. আনোয়ার হোসেন, কোম্পানীর উপদেষ্টা এ. জেড. এম. শামসুল আলম, কনসালট্যান্ট এ. কে. মমতাজ খাঁন, ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা মীর নাজিম উদ্দিন আহমেদ, শাখা ব্যবস্থাপকগণ, প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ। অনুষ্ঠানে ডিসেম্বর ২০১৮ইং পর্যন্ত কোম্পানির ব্যবসায়িক কর্মকাণ্ড পর্যালোচনা করা হয় এবং ভবিষ্যৎ কর্মপদ্ধতি সম্পর্কে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়।

প্রধান অতিথি সাহিদা আনোয়ার বীমা শিল্পে কোম্পানীর বর্তমান ও সম্ভাব্য গ্রাহকের সাথে নিয়মিত যোগাযোগ ও উত্তম গ্রাহকসেবার গুরুত্ব অপরিসীম বলে উল্লেখ করেন। তিনি বীমা ব্যবসা সংগ্রহের ক্ষেত্রে উন্নয়ন কর্মকর্তাদের বিশেষ যত্নশীল হওয়ার এবং উত্তম গ্রাহকসেবা নিশ্চিত করার পরামর্শ দেন। 

কোম্পানির ব্যবস্থাপনা ও মুখ্য নির্বাহী কর্মকর্তা মীর নাজিম উদ্দিন আহমেদ কোম্পানির বিভিন্ন ব্যবসায়িক দিকের ওপর আলোকপাত করে বীমা ঝুঁকি সম্পৃক্ত নানা বিষয়ের ওপর উপস্থিত কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ