ঢাকা, মঙ্গলবার 5 March 2019, ২১ ফাল্গুন ১৪২৫, ২৭ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

ডিআরইউ সেক্রেটারির ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

স্টাফ রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক কবির হোসেন খান ও তার পরিবারের ওপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সাংবাদিক সমাজ। গতকাল সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘আমরা সংবাদকর্মী’ ব্যানারে আয়োজিত মানববন্ধনে এ দাবি জানান তারা।
মানববন্ধনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী বলেন, ‘সাংবাদিকরা সব সময় সমাজের জন্য কাজ করেন। মানুষের জন্য কাজ করে। কিন্তু বার বার সাংবাদিকের ওপর হামলা হচ্ছে। আর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির কোনো ব্যবস্থা হচ্ছে না।
তিনি বলেন, সাম্প্রতিক সময়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এখন পর্যন্ত সেই সন্ত্রাসীদের চিহ্নিত গ্রেফতার করা হয়নি। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং অবিলম্বে সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতার করা দাবি জানাই।
ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়শন অফ বাংলাদেশ ক্রাব সাধারণ সম্পাদক দীপু সারোয়ার বলেন, অনতিবিলম্বে কবির হোসেন খান ও তার পরিবারের ওপর হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতার করা হোক।’ এ হামলার কয়েক দিন অতিবাহিত হওয়ার পরও হামলাকারীদের চিহ্নিত না করা এবং গ্রেফতার না করা দু:খজনক।
ডিআরইউ সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ বলেন, অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করা হোক। আজ আমরা সংক্ষিপ্ত আকারে মানববন্ধনে দাঁড়িয়েছি। এই সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতার করা না হলে আরও বৃহত্তর আন্দোলন কর্মসূচি গ্রহণ করবে সাংবাদিকরা।

অনলাইন আপডেট

আর্কাইভ