শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

দিনাজপুর অফিসঃ দিনাজপুর উপজেলার বীরগঞ্জে ট্রাকচাপায় আজিজুল ইসলাম (৫৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার কল্যাণী বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। আজিজুল জেলার খানসামা উপজেলার সুলসুলিপাড়ার একিমউদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক। বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকিলা পারভীন জানান, দুপুরে ভ্যান চালিয়ে বীরগঞ্জ থেকে খানসামা যাচ্ছিলেন আজিজুল। পথে কল্যাণী বাজারের কাছে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে আজিজুল ছিটকে রাস্তায় পড়ে গেলে ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আজিজুলের মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি স্থানীয়রা আটক করেছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন।
এসএমই পণ্যমেলার উদ্বোধন ঃ দিনাজপুরে শুরু হয়েছে ৭ দিনব্যাপী আঞ্চলিক এসএমই পণ্যমেলা। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে এ মেলার উদ্বোধন করেন রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী।
জেলা প্রশাসক মো. মাহমুদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, দিনাজপুর জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী ও দিনাজপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুজা-উর-রব চৌধুরী।
উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী বলেন, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা সৃষ্টি ও উন্নয়নের মাধ্যমে টেকসই শিল্পায়ন গড়তে এসএমই ফাউন্ডেশন ধারাবাহিকভাবে সারাদেশে মেলার আয়োজন করে আসছে। মেলার প্রধান উদ্দেশ্য হচ্ছে কর্মসংস্থান সৃষ্টি, তারুণ্যের শক্তিকে ব্যবহার এবং উদ্যোক্তা তৈরি করা।

অনলাইন আপডেট

আর্কাইভ