ঢাকা, শুক্রবার 15 March 2019, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০ হিজরী
Online Edition

সাইকেল র‌্যালির উদ্বোধন করেন দৈনিক আজাদির পরিচালনা সম্পাদক ওয়াহেদ মালেক

 

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ উপলক্ষে গত ১৩ মার্চ সকাল ১০টায় এম এ আজিজ স্টেডিয়াম চত্বর, চট্টগ্রাম থেকে সাইকেল র‌্যালীর উদ্বোধন করা হয়। সাইকেল র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহেদ মালেক। রিহ্যাব আয়োজিত এই সাইকেল র‌্যালিতে শতাধিক সাইক্লিস্ট অংশগ্রহণ করেন। 

সাইকেল র‌্যালির উদ্বোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি ওয়াহেদ মালেক গৃহায়ণ শিল্পের পাশাপাশি এধরনের পরিবেশবান্ধব উদ্যোগকে স্বাগত জানান। তিনি আসন্ন ‘রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার’ ২০১৯ এর সফলতা কামনা করেন।

এই সাইকেল র‌্যালিটি চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। একই সাথে চট্টগ্রামবাসীকে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ এর আমন্ত্রণমূলক লিফলেট বন্টন করা হয়। এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (৩) কামাল মাহমুদ, রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটি, রিহ্যাব এর চেয়ারম্যান মোঃ শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব এর পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) ইঞ্জিনিয়ার মোঃ দিদারুল হক চৌধুরী, রিহ্যাব এর পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবহান জালাল তানভীর, চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য রেজাউল করিম, নাজিম উদ্দিন, মোরশেদুল হাসান, রিজিওনাল সদস্য ইঞ্জিনিয়ার নিজাম উদ্দিন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ