ঢাকা, শুক্রবার 15 March 2019, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০ হিজরী
Online Edition

বাগেরহাটে দুই পরিবারের সংঘর্ষে এক কিশোর নিহত ॥ ৫জন আহত

 

খুলনা অফিস : বাগেরহাটের মোরেলগঞ্জে দুই পরিবারের সংঘর্ষে আহত শাহিন সরদার (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এতে আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন উভয়পক্ষের পাঁচজন। বৃহস্পতিবার সকালে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিশোরের মৃত্যু হয়।  এর আগে, বুধবার দিবাগত রাতে উপজেলার উত্তর চর মহেশপুড়া গ্রামে এ সংঘর্ষে ঘটনা ঘটে। নিহত শাহিন ওই গ্রামের কালাম সরদারের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, ওই গ্রামের কালাম সরদার ও হায়দার শেখ টিটু প্রতিবেশী এবং নিকট আত্মীয়। কালামের বাড়ির সামনের রাস্তার পাশে বেড়া দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের দ্বন্দ্ব চলছিলো। 

বুধবার রাতে ওই দ্বন্দ্বের জের ধরে দুই পরিবারের লোকদের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে আহত হন উভয়পক্ষের ছয়জন। রাতেই আহতদের মধ্যে কালাম, তার ছেলে শাহিন ও স্ত্রী আনোয়ারা বেগমকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করে এলাকাবাসী। সকালে চিকিৎসাধীন অবস্থায় শাহিনের মৃত্যু হয়। নিহতের লাশটির ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শেখ টিটুর শ্যালিকা হাসি বেগমকে (২৫) গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি। এদিকে, শেখ টিটু, তার স্ত্রী জেসমিন বেগম ও জসিম পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ