ঢাকা, শুক্রবার 15 March 2019, ১ চৈত্র ১৪২৫, ৭ রজব ১৪৪০ হিজরী
Online Edition

টঙ্গীতে ২৫ লাখ টাকার চোরাই মোবাইল সেট উদ্ধার- গ্রেপ্তার- ৫

গাজীপুর সংবাদদাতা: টঙ্গীতে বৌবাজার এলাকায় বুধবার রাতে অভিযান চালিয়ে ২৫লাখ টাকার চোরাই মোবাইল সেট উদ্ধার এবং এর সঙ্গে জাড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে।  

গ্রেপ্তররা হলো নোয়াখালীর আব্দুর রাজ্জাক (৪৫), মুন্সিগঞ্জের আব্দুল মোল্লাহ (৩০), গাইবান্ধার জয়নাল আবেদীন (৪২), বরগুনার জাহাঙ্গীর আলম (৩৮) ও জামালপুরের আনোয়ার হোসেন (১৮)।  বৃহস্পতিবার দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার  মোঃ রুহুল আমিন সরকার ওই তথ্য দেন। এসময় মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মোঃ মনজুর রহমানসহ (পিপিএম) সহকর্মীরা উপস্থিত ছিলেন। 

সংবাদসম্মেলনে জানানো হয়, গোপন সংবাদ পেয়ে বুধবার রাত সাড়ে ৯টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মোঃ মনজুর রহমানের নেতৃত্বে টঙ্গী পূর্ব থানার বৌবাজার এলাকার আব্বাস মিয়ার মার্কেটে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে ২৫ লাখ টাকার চোরাই মোবাইল ফোন সেট ও হাতঘড়িসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে। এসময় চোরাই কাজে জড়িত থাকা ওই চোরাই পণ্য সরবরাহ করার অভিযোগে পাঁচ চোরাই কারবারীকে আটক করা হয়েছে। চোরাই, ডাকাতি ও ছিনতাইয়ের মালামাল উদ্ধার সহ গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রকিয়াধীণ। 

অনলাইন আপডেট

আর্কাইভ