ঢাকা, শনিবার 23 March 2019, ৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী
Online Edition

আল্লাহ আমাদের রক্ষা করেছেন: মুশফিকুর রহিম

সংগ্রাম অনলাইন ডেস্ক:

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে হ্যাগলি ওভাল মাঠের কাছে মসজিদে নামাজ পড়েত যেয়েও ভাগ্যের জোরে বন্দুকধারীদের টার্গেট হওয়া থেকে রক্ষা পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল।এ কারণে আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

এ বর্বরোচিত হামলায় এখন পর্যন্ত অন্তত ২৭ জন মুসল্লি নিহত হয়েছেন।তবে মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

মুশফিকুর রহিম তার ভেরিফাইড ফেসবুক পাতায় লিখেছেন, ক্রাইস্টচার্চ মসজিদে হামলার সময় আল্লাহ আজ আমাদের রক্ষা করেছেন...আমরা অত্যন্ত ভাগ্যবান। আমাদের জন্য দোয়া করবেন।

বাংলাদেশ ক্রিকেট দলের আরেক মারকুটে ব্যাটসম্যান তামিম ইকবাল বলেছেন, পুরো দল বন্দুকধারীদের হামলা থেকে রক্ষা পেয়েছে!!! ভয়াবহ অভিজ্ঞতা হলো, এবং সবাই আমাদের জন্য দোয়া করবেন।

ক্রাইস্টচার্চ শহরের হ্যাগলি পার্ক মুখী সড়ক দীন এভিনিউতে আল নুর মসজিদে স্থানীয় সময় আজ শুক্রবার বেলা দেড় টা নাগাদ এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়, অনুশীলন শেষে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা ওই মসজিদে নামাজ আদায়ে যান। মসজিদে প্রবেশকালে সেখানকার স্থানীয় একজন মসজিদে ঢুকতে নিষেধ করেন।

ওই ব্যক্তি জানান, সেখানে সন্ত্রাসী হামলা চালিয়েছে।

তৎক্ষণাৎ বাংলাদেশি খেলোয়াড়রা আতঙ্কিত হয়ে দৌড়ে হ্যাগলি ওভালে চলে আসেন।

অনলাইন আপডেট

আর্কাইভ