ঢাকা, মঙ্গলবার 22 October 2019, ৭ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী
Online Edition

রায়পুরায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিতে নিহত ২

নিহতের স্বজনদের আহাজারি

সংগ্রাম অনলাইন ডেস্ক: নরসিংদীর রায়পুরা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ২ জন নিহত এবং আরও ১২ জন আহত হয়েছেন।।আজ মঙ্গলবার ভোরে উপজেলার চরাঞ্চল মির্জাচরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মির্জাচর ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের ভাতিজা ইকবাল হোসেন (৩০) ও একই গ্রামের আমানউল্লাহ (২৭)।

গুলিবিদ্ধ হয়ে আহতরা হলেন, সাজ্জাদ হোসেন (২৮), আজিজুল ইসলাম (২৬) ও রহমত উল্লাহ (১৮)। তাদেরকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতদের সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার ও দেড় বছর আগে হয়ে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ইউনিয়নের চেয়ারম্যান ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফর ইকবাল মানিকের সঙ্গে একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার ছেলে ফারুক ইসলামের বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে উভয়পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলার মুখে চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থকরা এলাকা ছাড়া হয়। মঙ্গলবার ভোরে তারা এলাকায় প্রবেশের চেষ্টা করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে গুলিবিদ্ধ হয়ে ৫ জন আহত হয়। তাদেরকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রায়পুরা থানরি ওসি (অপারেশন) মোজাফর হোসেন জানান, হতাহতরা সবাই চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডিএস/এএইচ

 

 

অনলাইন আপডেট

আর্কাইভ