ঢাকা, শনিবার 20 April 2019, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় তিন যুবক নিহত

ফাইল ফটো

সংগ্রাম অনলাইন ডেস্ক: গোপালগঞ্জে রেলের ধাক্কায় মোটর সাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার ভেন্নাবাড়ি রেল ক্রসিং-এ এ দূর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫) ও মোহাম্মদপাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি(১৯)। অপর জন অজ্ঞাত(২০)। পুলিশ এখনো নাম পরিচয় জানাতে পারেনি।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম জানান, একটি মোটর সাইকেলে করে গোপালগঞ্জ-বর্ণি সড়কের ভেন্নবাড়ী রেল ক্রসিং পার হচ্ছিল ওই তিন যুবক। এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রেনটি গভীর রাত সাড়ে ১২টার দিকে গোপালগঞ্জ রেলওয়ের ষ্টেশন থেকে ফেরার সময় মোটরসাইকেল টিকে ধাক্কা দিলে তিনজন সড়কের পাশে ছিটকে পড়েও ও মোটর সাইকেলটিকে ২০ থেকে ২৫ হাত দূরে নিয়ে য়ায়।

এতে ঘটনাস্থলে তিন যুবক রাজু সিকদার, তানভীর চৌধুরী রকি এবং অজ্ঞাত যুবক নিহত হয় এবং মোটর সাইকেলটি চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। পরে ভোরে নিহতরে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতদের বাড়ী শহরের বিভিন্ন স্থানে।

নাম না প্রকাশ করার শর্তে এলাকাবাসী জানান, ওই রেল ক্রসিং-এ কোন লোক ছিল না। ক্রসিং-এর গেট খোল ছিল। ফলে এ কারনে দূর্ঘটনাটি ঘটেছে।- পিবিএ

অনলাইন আপডেট

আর্কাইভ