ঢাকা, বৃহস্পতিবার 21 March 2019, ৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী
Online Edition

ডা. সৈয়দ আব্দুল্লাহ মোঃ তাহেরকে হয়রানি না করে অবিলম্বে মুক্তি দিন -অধ্যাপক মুজিব

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ডা. সৈয়দ আব্দুল্লাহ মোঃ তাহেরকে সরকারের দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জেলখানায় পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান গতকাল বুধবার প্রদত্ত এক বিবৃতিতে বলেন, ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরকে সরকারের দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গতকাল ২০ মার্চ জেলখানায় পাঠানোর ঘটনায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি।
তিনি বলেন, ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের বিভিন্ন রোগে আক্রান্ত একজন অসুস্থ ব্যক্তি। গত ২০১৭ সালে তার কিডনি প্রতিস্থাপন করা হয়েছে। রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই সরকার ২০১৫ সালে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা দায়ের করেছে। সরকার যেভাবে রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যে দেশের রাজনৈতিক নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় আটক করে কারাগারে রাখছে, সেইভাবে ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরকেও আটক রাখার উদ্দেশ্যে সরকার তাকে জেলে পাঠিয়েছে। এ ঘটনায় আমরা গভীরভাবে উদ্বিগ্ন ও মর্মাহত।
অযথা হয়রানি বন্ধ করে ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহেরকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ