ঢাকা, সোমবার 16 September 2019, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

চন্দনাইশে ভোটকেন্দ্রে সংঘর্ষে পুলিশ গুলিবিদ্ধ

ভোটার উপস্থিতি ছিল অতি নগণ্য।তাই ভোটকেন্দ্র দখলের চেষ্টা করলে বাঁধ সাধে পুলিশ।

সংগ্রাম অনলাইন ডেস্ক: চট্টগ্রামের চন্দনাইশে ভোটকেন্দ্র দখলকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটেছে আওয়ামী লীগ প্রার্থীর অনুসারীদের। এতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন।তার নাম ফরহাদ হোসেন।তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার সকাল নয়টার দিকে পূর্ব চন্দনাইশ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।পরে ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

পূর্ব চন্দনাইশ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. মতিন জানান, সকালে একটি পক্ষ জোর করে ব্যালটে সিল মারতে চেষ্টা করে। বিষয়টি তিনি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় সংঘর্ষ বেধে যায়। এতে পুলিশের এক সদস্য আহত হয়েছেন। এরপর এ কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে দেওয়া হয়েছে।

ট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল জানান, আওয়ামী লীগের প্রার্থী এ কে এম নাজিম উদ্দিনের অনুসারীরা কেন্দ্র দখল করতে গেলে এই গোলাগুলির ঘটনা ঘটে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। অন্য কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী এ কে এম নাজিমউদ্দিন আর দলের বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার।

তৃতীয় ধাপে দক্ষিণ চট্টগ্রামের চারটি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। উপজেলাগুলো হচ্ছে- বোয়ালখালী, পটিয়া, চন্দনাইশ ও বাঁশখালী। এসব উপজেলায় নয় লাখ ৩২ হাজার ৬৬৫ জন ভোটার ভোট দিচ্ছেন।

 

ডিএস/এএইচ

 

অনলাইন আপডেট

আর্কাইভ