শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

কেশবপুরের রহিমা খাতুনের ইন্তিকালে মকবুল আহমাদের শোক

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্যা (রুকন) যশোর পূর্ব সাংগঠনিক জেলার  কেশবপুর উপজেলার বারইহাটি গ্রাম নিবাসী রহিমা খাতুন ৫৫ বছর বয়সে ব্রেইন স্ট্রোক করে গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বাদ আছর কেশবপুর উপজেলার বারইহাটি গ্রামে নিজ বাড়িতে নামাজে জানাযা শেষে তাকে নিজ বাড়ীতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

শোকবাণী: রহিমা খাতুনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন। 

শোকবাণীতে তিনি বলেন, রহিমা খাতুন (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। 

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

রামপালের মুন্সী আমজাদ হোসাইনের 

ইন্তিকালে শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) বাগেরহাট জেলার রামপাল উপজেলার খামঘাটা চিত্রাগ্রাম নিবাসী, বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষক, মুন্সী আমজাদ হোসাইন ৭২ বছর বয়সে গত ২৭ মার্চ ফজরের পূর্বে নিজবাড়ী খামঘাটা চিত্রা গ্রামে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত ২৭ মার্চ বাদ আছর নামাযে জানাযা শেষে তাকে সোরা গ্রামে নিজ বাড়ীতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

শোকবাণী: মুন্সী আমজাদ হোসাইনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ গতকাল বৃহস্পতিবার শোকবাণী দিয়েছেন। 

শোকবাণীতে তিনি বলেন, মুন্সী আমজাদ হোসাইন (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। 

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ