ঢাকা, বুধবার 10 April 2019, ২৭ চৈত্র ১৪২৫, ৩ শাবান ১৪৪০ হিজরী
Online Edition

ইবনে সিনা হাসপাতাল বিগত ১০ বছরে সিলেটের মানুষের আস্থা অর্জন করেছে

সিলেট ব্যুরো : ২০০৯ সালে যাত্রা শুরু পর আলো ঝলমলে ১০ বছরে পা রাখলো সিলেটের চিকিৎসা ক্ষেত্রে আস্থা ও মানব সেবায় বৃহৎ হাসপাতাল ইবনে সিনা সিলেট লি:। শুরু থেকে ইবনে সিনা সৃষ্টির সেবার মাধ্যমে স্রষ্টার আনুগত্য করে যাচ্ছে। চারটি প্রতিজ্ঞা নিয়ে ইবনে সিনা মানব সেবা লক্ষে যে যাত্রা শুরু করেছিল তা আজো অব্যাহত রাখতে পেরেছে। এক্ষেত্রে সিলেটের ইবনে সিনা হাসপাতাল সিলেটবাসীর আস্থা ও ভালোবাসার জায়গা দখল করতে সক্ষম হয়েছে। 

১০ বছর পূর্তি উপলক্ষে গত সোমবার দুপুরে নগরীর একটি অভিজাত  রেস্টুরেন্টে সিলেট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন হাসপাতাল কর্তৃপক্ষ। সভায় প্রধান অতিথির বক্তব্যে গত ১০ বছরের পথ চলায় সবার সহযোগিতার জন্য ধন্যবাদ এবং আগামীর সুন্দর পথ চলায় সহযোগিতা চেয়ে ইবনে সিনা ট্রাস্টের জি.এম এন্ড হেড অব মার্কেটিং এ.এন.এম তাজুল ইসলাম উপরোক্ত কথা বলেন। 

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান এর সভাপতিত্বে ও ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ ওবায়দুল হক এর পরিচালনায় মতবিনিময় সভায় সিলেট প্লেসক্লাবের সাংবাদিকদের ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর সেবা সমূহ নিরবিচ্ছিন্নভাবে প্রদানের ব্যাপারে আশ্বাস প্রদান করেন এবং বিশেষ কর্পোরেট সুবিধা ও স্বাস্থ্য কার্ড প্রদানের ঘোষণা দেন চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান। 

প্রধান অতিথির বক্তব্যে তাজুল ইসলাম আরো বলেন, বিদেশগামী যাত্রীদের মেডিকেল চেকআপ এর জন্য ক্ষুদ্র পরিসরে কাজ শুরু মধ্য দিয়ে এক পর্যায়ে শাখা প্রশাখা নিয়ে আজ সারা দেশে ও বিদেশে প্রশংসনী প্রতিষ্ঠানে পরিনত হয়েছে ইবনে সিনা। তিনি বলেন এটি এখন আর কোন ব্যক্তির প্রতিষ্ঠান নয়, পুরো দেশবাসীর প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। অসহায় মানুষের সেবা দেয়ার মাধ্যমে ¯্রষ্টার সন্তোষ্টি অর্জনের চেষ্টা করছে ইবনে সিনা। আগামী দিনেও ভূল শুধরে জনগনের সেবায় ইবনে সিনা আরো আন্তরিকভাবে কাজ করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। 

বিশেষ অতিথির বক্তব্যে প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ইকু ইবনে সিনা হাসপাতালের অত্যাধুনিক সেবার মান নিয়ে সন্তোষ প্রকাশ করে হাসপাতালের ১০ বছর পূর্তিতে উত্তরোত্তর সফলতা কামনা করেন। সভাপতির বক্তব্যে হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান মতবিনিময় সভায় অংশগ্রহণের জন্য সকল সাংবাদিকদের আন্তরিক ধন্যবাদ জানান এবং কর্পোরেট বিভাগ থেকে ভিআইপি সার্ভিস নেয়ার আহবান জানান।  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সেক্রেটারি ইকবাল মাহমুদ, ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, রিকাবীবাজারের ইনচার্জ মোবারক হোসেন, হাসপাতালের সিনিয়র মার্কেটিং অফিসার মোঃ মামুন সরকার, মোহাম্মদ শাহেদ আলী, মোঃ শফিকুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় সিলেটের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার বিপুল সংখ্যক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ